adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইগাররা যেখানে নক আউট স্পেশালিস্ট’

Star_Sports_bg_365135387নিজস্ব প্রতিবেদক : জুনে বাংলাদেশ-ভারত সিরিজ সম্প্রচার করবে ভারতের ‘স্টার স্পোর্টস’। সিরিজ শুরুর আগে বাংলাদেশকে প্রশংসা করে বানিয়েছে অসাধারণ একটি প্রোমো। যেখানে বাংলাদেশকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে 'নক আউট স্পেশালিস্ট' হিসেবে।
সিরিজের জন্য তৈরি নতুন বিজ্ঞাপনে বাংলাদেশ দলকে ‘দক্ষিণ এশিয়ার নতুন হুমকি’ হিসেবেও বলা হয়।
বিজ্ঞাপনে দেখানো হয় টাইগার ব্যাটসম্যানদের আক্রমণাত্বক ব্যাটিং স্টাইল, বিশ্বকাপে বিতর্কিত ‘নো বল’ আর রোহিত শর্মার আউট, পাকিস্তানের বিপক্ষে দুনিয়া কাঁপানো ইতিহাস, বিশ্বকাপ আসরে ইংল্যান্ডের বিপক্ষে দুরন্ত ফিল্ডিং আর মাহমুদুল্লাহ রিয়াদের অসাধারণ শতক উদযাপন।
গত বিশ্বকাপের আসরে বাংলাদেশ গ্রুপ পর্ব পেরিয়ে নক আউট পর্বে উঠে। গ্রুপ পর্বে শক্তিশালী ইংল্যান্ডকে বিদায় করে টাইগার বাহিনী। নক আউট পর্বে বাজে আম্পায়ারিংয়ের শিকার হয়ে ভারতের বিপক্ষে হেরে যায় মাশরাফি-তামিম-সাকিব-মুশফিকরা।
বাংলাদেশের বিপক্ষে আসন্ন সফরে ৭ জুন ঢাকায় পা রাখবে টিম ইন্ডিয়া। ২৬ জুন বাংলাদেশ ত্যাগ করবে সফরকারীরা। সফরের একমাত্র টেস্ট ম্যাচটি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে। টেস্ট ম্যাচের মধ্যদিয়ে তারা সফর শুরু করবে। টেস্ট ম্যাচটি শুরু হবে ১০ জুন।
মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টাইগারদের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচে লড়বে ভারত। দিবারাত্রির তিনটি ওয়ানডে ম্যাচ হবে ১৮, ২১ ও ২৪ জুন।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া