adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রলীগ বলে কথা …..

chatro1431972345ডেস্ক রিপোর্ট : বেপরোয়া ছাত্রলীগের হাস্যকর কাণ্ড। ফেনসিডিলসহ এক নেতা ধরা পরার পরও উল্টো পুলিশকে ফাঁপর। ঘটনাটি সিলেটের। ফেনসিডিলসহ সিলেট মহানগর ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক মিজান পারভেজকে আটক করে জালালাবাদ থানায় নিয়ে যায় পুলিশ। কেনো থানায় নেয়া হলো, পুলিশের এটাই বড় অপরাধ।  তাই শাস্তি হিসেবে জালালাবাদ থানার ওসি আখতার হোসেনকে উল্টো অপসারণের দাবি করেছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।
 
ওই পুলিশ কর্মকর্তার অপসারণের দাবিতে সোমবার রাত সাড়ে ৮টা থেকে প্রায় ঘণ্টাব্যাপী সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধও করেন তারা।এ সময় ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন হাজারো মানুষ। ওই পুলিশ কর্মকর্তাকে অপসারণের জন্য ৭২ ঘণ্টা সময় বেঁধে (আলটিমেটাম) দিয়ে অবরোধ তুলে নেন ছাত্রলীগ নেতা-কর্মীরা।
 
রোববার বিকেলে ফেনসিডিলসহ মিজান পারভেজকে নগরীর শিবেরবাজার থেকে আটক করে জালালাবাদ থানা পুলিশে দেয় স্থানীয় জনতা। সোমবার তাকে আদালতে হাজির করা হয়।
 
অবরোধে অংশ নেওয়া ছাত্রলীগ নেতা জামিল আহমদ চৌধুরী তামিম বলেন, ‘পুলিশ মিথ্যা নাটক সাজিয়ে মিজান পারভেজকে আটক করেছে। আমরা মিথ্যা মামলা প্রত্যাহার এবং ওসি আখতার হোসেনের অপসারণের দাবিতে অবরোধ করেছি।’
 
এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান, রোববার ফেনসিডিলসহ মিজান পারভেজকে আটক করে স্থানীয় জনতা পুলিশে দেয়। পুলিশ আইন পালন করেছে। তারা অযৌক্তিকভাবে সড়ক অবরোধ করেছেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া