adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কান’র লাল গালিচায় সবুজাভ ঐশ্বরিয়া

news_img (4)বিনোদন ডেস্ক : একটা সময় ছিল যখন সুন্দরের উপমা হিসেবেই বলিউড কন্যা ঐশ্বরিয়ার নামটি চলে আসতো। কিন্তু সময় বয়ে গেলেও মোটেই কমেনি রূপের জৌলুস। আর সে কথাই যেন আরো একবার বিনোদন বিশ্বকে স্মরণ করিয়ে দিলেন দেবদাসের পার্বতী চরিত্রের এই ক্লাসিক গার্ল। 

২০১৫ কান চলচ্চিত্র উতসবের ৫ম দিনে মঞ্চের লাল গালিচায় রূপের চিরসবুজের সৌন্দর্য নিয়ে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সাবেক এই বিশ্বসুন্দরী সবুজ গাউনে মোহনীয় রূপে হাজির হয়ে চোখ ধাঁধিয়েছেন সবার।

ইলি সাবের ডিজাইন করা ঝলমলে পান্না-সবুজ গাউনে গত ১৭ মে কানের রেড কার্পেটে হাজির হওয়ার পর ব্ল্যানচেটের ক্যারল সিনেমাটি দেখেছেন ঐশ্বরিয়া। হাতা কাটা গাউনটির সঙ্গে খোলা চুলে ঐশ্বরিয়া মুগ্ধ করেছেন সকলকে। কানে তার আগের দিন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা একটি ঝলমলে পোশাক পরে ভ্যারাইটি ম্যাগাজিনের একটি অনুষ্ঠানে হাজির হয়েও ঐশ্বরিয়া তার সৌন্দর্যে সবাইকে বিমোহিত করেছিলেন।

অভিনয়ে দীর্ঘ বিরতির পর ঐশ্বরিয়ার আপকামিং সিনেমা ‘জাসবা’। ১৯ মে কানে প্রকাশিত হবে এ সিনেমার ফার্স্ট লুক। লরিয়াল প্যারিসের পণ্যদূত হিসেবে ১৪ বছর ধরে কান উতসবে ঐশ্বরিয়ার উপস্থিতি নিয়মিতই বলা যায়।

এদিকে কান চলচ্চিত্র উতসবের পর্দা উন্মোচন হয়েছে গত ১৩ মে। ১৯৪৬ সাল থেকে প্রতিবছর এই উতসব পালিত হয়ে আসছে। পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উতসব কান। আগামী ২৪ মে পর্যন্ত চলবে জমকালো এ চলচ্চিত্র উতসব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া