adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক পিটিয়ে আলোচনায় আসতে চান এক ছাত্রলীগ নেতা

imagesনিজস্ব প্রতিবেদক: ছাত্রলীগের কাউন্সিলকে সামনে রেখে আলোচনায় আসতে ব্যস্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন হল শাখার নেতারা। আজ ১৭ মে রোববার প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সমাবেশ শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাংলা একাডেমীর সামনে ২০-৩০ জন কর্মী এমনি প্রচেষ্টারত ছিলেন মহসীন হল ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান। প্রচণ্ড যানজটের ফলে সামনের অন্যান্য বাইক চালকের মত ফুটপাতে বাইক ওঠায় দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার নিজস্ব প্রতিবেদক সোহাগ খান। সামনের বাইকগুলো অনায়াসে ফুটপাত দিয়ে চলে গেলেও সাংবাদিক ষ্টিকার লেখা বাইকটি ঘিরে ধরে মহসীন হল ছাত্রলীগের এই নেতা-কর্মীরা। মটরবাইকটি বন্ধ করার সাথে সাথে চাবিটি খুলে নিজ জিম্বায় নেয় মহসীন হল ছাত্রলীগ সম্পাদক মেহেদী নিজেই। এ সময় তার এক কর্মী বলে ওঠে ভাই ওরে মারি, সাংবাদিক পিটাইলে ওরা লিখবে আর কাউন্সিল সামনে সো আপনি হিট নেতা হবেন।
এরপর মেহেদী মুচকি এসে প্রতিবেদককে বলেন, সাংবাদিক হয়ে ফুটপাতে গাড়ি ওঠাইছ কেন? প্রতিবেদক ভুল প্রকাশ করে ক্ষমা চাইলে, সে বলে সামনে কাউন্সিল নাজমুল ভাইয়ের দৃষ্টি আকর্ষন করতে পারছি না। মটরসাইকেল টা দিয়ে চলে যা, বেচলে কাউন্সিলের খরচ ও মিটবে  আর তোরা লিখলে আমি আলোচনায় আসবো। এরপর প্রতিবেদককে ধাক্কা মেরে মটর সাইকেলটি জিম্মায় নেয় তার কর্মী ফয়সাল। এক পর্যায়ে মটর সাইকেল চাবি দিয়ে চালিয়ে উদ্যানের কালী মন্দিরের ভিতরে যায় তারা। অবস্থা বেগতিক দেখে প্রতিবেদক তার বন্ধু ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির এক সম্পাদককে ফোন দেয়।
প্রায় আধা ঘন্টা পরে ঔ সম্পাদকের মধ্যস্থতায় চা- নাস্তার বিল হিসেবে ৫০০ টাকা দিয়ে ছাড়া পায় এ সাংবাদিক। আসার সময় প্রতিবেদকের কাছে বিষয়টি নিয়ে নিউজ না করার অঙ্গীকার করায় তারা।
এবিষয়ে ছাত্রলীগ সাধারন সম্পাদক নাজমুল হাসান বলেন, জননেত্রী স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে আমদের প্রোগ্রাম ছিল যা এইমাত্র শেষ করলাম। মেহেদী আমার অনুসারী এবং একটু রগচটা স্বভাবের ছেলে। প্রোগ্রাম করার কারণে হয়তো একটু রাগা-রাগি করতে পারে। এই বিষয়টি আমি এখনি খোঁজ নিচ্ছি। কোন রকম ত্র“টি করলে ব্যবস্থা নিচ্ছি। তবে বিষয়টি নিয়ে নিউজ না করার অনুরোধ করেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া