adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিলংয়ের পথে হাসিনা

image_223006.hasina-ahmed-400x266নিজস্ব প্রতিবেদক : স্বামীকে দেখতে ভারতের মেঘালয় রাজ্যের শিলং এর পথে রওনা হয়েছেন বিএনপি নেতা সালাহ উদ্দিনের স্ত্রী হাসিনা আহমেদ। রোববার রাত সাড়ে ৮টার দিকে তার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে। জানা যাচ্ছে, ৯টা ৫০ মিনিটে এয়ার ইন্ডিয়ার ২২৯ ফ্লাইটের একটি বিমানে করে তিনি আসাম হয়ে শিলংয়ের উদ্দেশে ঢাকা ছাড়বেন।
বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান। তবে এ ব্যাপারে বিস্তারিত জানাবেন বললেও এখন তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।
এদিকে শিলংয়ে বিএনপির সহদপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি। তিনি সেখান থেকে গণমাধ্যমকে জানিয়েছেন, শিলংয়ে হাসপাতালে চিকিতসাধীন সালাহ উদ্দিনের স্মৃতিভ্রম সমস্যা দেখা দিয়েছে।
নিখোঁজ হওয়ার দুই মাস পর মেঘালয়ে হদিস মেলে সালাহ উদ্দিনের। সেখানে শিলংয়ের সিভিল হাসপাতালে তার চিকিতসা চলছে।
খোঁজ মেলার পর ৫৪ বছর বয়সী সালাহ উদ্দিন হাসপাতালে পুলিশের কাছে দাবি করেছেন, গত ১০ মার্চ অচেনা এক দল লোক উত্তরার একটি বাড়ি থেকে তাকে তুলে নেয়ার পর থেকে আর কিছুই তিনি মনে করতে পারছেন না। সিলেট সীমান্ত থেকে ১০০ কিলোমিটারের কম দূরত্বের শিলংয়ে কীভাবে এলেন, তাও তিনি বলতে পারেননি।

গত মার্চে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সালাহ উদ্দিনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করে পরিবার। এর পর গত ১২ মে শিলং থেকে স্বামীর ফোন পাওয়ার কথা জানান সালাহ উদ্দিনপতœী হাসিনা আহমেদ।
শিলং পুলিশ জানিয়েছে, অসংলগ্ন আচরণের কারণে তাকে প্রথমে একটি মানসিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিভিল হাসপাতালে স্থানান্তর করা হয়। তার বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগে একটি মামলাও হয়েছে সেখানে। তবে অসুস্থতার কারণে গতকাল শনিবার তাকে আদালতে তোলা হয়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া