adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুলিয়ায় ঝুট গোডাউনে ডাকাতের হাতে নৈশপ্রহরী খুন

1431840215005566ডেস্ক রিপোর্ট : আশুলিয়া শিল্পাঞ্চলে একটি কাপড়ের গোডাউনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন এক নৈশপ্রহরী। শনিবার মধ্যরাতে শিল্পাঞ্চলের বাইপাইল বসুন্ধরা এলাকায় ব্যবসায়ী মজিবর রহমানের মালিকানাধীন কাপড়ের গোডাউনে এই ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা দুটি গোডাউনের তালা ভেঙে প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুটে নেয়।
আশুলিয়ার বাইপাইল বসুন্ধরা এলাকায় রবিবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত নৈশপ্রহরী আব্দুল ছাত্তারের বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর থানার রইমপুর গ্রামে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের ছেলে আমানুল জানান, প্রতিদিনের মতো তার বাবা বাইপাইল বসুন্ধরা এলাকার সোনিয়া মার্কেটে শনিবার রাতে কাজ করতে যান। রোববার ভোরে একদল সশস্ত্র ডাকাত ওই মার্কেটের জাহাঙ্গীর ও মজিবর নামে দুই ব্যবসায়ীর তৈরী পোশাকের গোডাউনে হানা দেয়। ডাকাতরা দুটি গোডাউনের তালা ভেঙ্গে পোশাক লুট করার সময় নৈশপ্রহরী আব্দুস সাত্তার বাধা দেন। এ সময় ডাকাতরা ছাত্তারের হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করে প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুটে নেয়।

স্থানীয়রা জানান, রোববার ভোরে স্থানীয়রা মার্কেটের পাশে হাত-পা বাঁধা অবস্থায় ছাত্তারকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল  জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শিগগিরই উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে লুট হওয়া তৈরি পোশাক উদ্ধারসহ ডাকাত চক্রটিকে গ্রেফতারে অভিযান চালানো হবে।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া