adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী উদ্বোধন করলেন শেখ হাসিনা সেতু

Chapai1ডেস্ক রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয় মহানন্দা সেতুর (শেখ হাসিনা সেতু) উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শনিবার সদর উপজেলার সাহেবের ঘাটে নির্মিত ৭০ কোটি টাকা ব্যয়ে ৫৪৭ মিটার দীর্ঘ দ্বিতীয় মহানন্দা সেতুর (শেখ হাসিনা) উদ্বোধন করেন তিনি।
এর আগে বেলা সোয়া ১২টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি চাঁপাইনবাবগঞ্জের আ আ ম মেজবাউল হক স্টেডিয়ামে অবতরণ করে।
চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয়বারের এই সফরে আরও ৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন তিনি। প্রায় ৬০০ কোটি টাকার এসব প্রকল্পের কয়েকটির কাজ শেষ হয়েছে, আর কয়েকটির ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে।
সেতু উদ্বোধনের পর প্রধানমন্ত্রী সার্কিট হাউসে নামাজ ও মধ্যাহ্ন বিরতির পর বিকেল সাড়ে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে যুব প্রশিক্ষণ কেন্দ্র, বীনা উপকেন্দ্র, চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের নবনির্মিত ভবন, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের একাডেমিক ভবনসহ বিভিন্ন কলেজের ভবনসহ প্রায় ৩শ’ কোটি টাকার উন্নয়ন কাজ ও গোমস্তাপুর ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করার কথা রয়েছে। 

এদিকে একইসঙ্গে প্রধানমন্ত্রী জেলা সদর হাসপাতালকে আধুনিক হাসপাতাল ভবন তৈরির জন্য আড়াইশ’ শয্যায় উন্নীতকরণ, কানসাট-রহনপুর-ভোলাহাট সড়ক উন্নয়ন, চাঁপাইনবাবগঞ্জের আমনুরায় ১শ’ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র ও পদ্মানদীর ভাঙন থেকে আলাতুলী রক্ষা প্রকল্পের পদ্মাতীর সংরক্ষণ প্রকল্পের প্রায় ২৮০ কোটি টাকার প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করারও কথা রয়েছে।
এসব উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে একই মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া