adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুরঞ্জিত বললেন – বিএনপির রাজনীতির সবই ভুল

surenjit1431672345নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, বিএনপির এখনকার রাজনীতির সবই ভুল। তাদেরকে গণতান্ত্রিক কর্মসূচিতে ফিরে আসতে হবে। তারা একর পর এক রহস্যজনক গায়েবি কর্মসূচি দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে।
 
আজ ১৫ মে শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে নৌকা সমর্থক গোষ্ঠির এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
 
সুরঞ্জিত আরো বলেন, গতকাল সংবাদ সম্মেলন করে বিএনপি জানান দেয় তারা সজ্ঞত কারণে বিএনপি নেতা সালাহ উদ্দিন গুম হওয়ার পর ভারতের থাকার ব্যাপারে কোনো স্পষ্ট বক্তব্য দিচ্ছে না। সালাহ উদ্দিন ভারত বাংলাদেশের মধ্যে নতুন করে দ্বন্দ্বের জম্ম দিতে চাচ্ছে। সরকার চায় আইনি পক্রিয়া শেষে সে দেশে ফিরে আসুক। এরপর সালাহ উদ্দিন রহস্য একদিন বের হবে।
 
বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, গণতান্ত্রিক কর্মসূচিতে ফিরে আসা ছাড়া তাদের আর কোনো বিকল্প নেই। তিনি তাদের কৌশল থেকে জাতিকে মাফ করার আহবান জানান। জাতি তাদের কাছে আর পেট্রোল বোমা, মানুষ পোড়ানো মতো কোনো কর্মসূচি আশা করে না।
 
সিলেটের ব্লগার অনন্ত হত্যায় ধমান্ধ গোষ্ঠির ততপরতার রুখতে সকলের সহযোগিতার কথা বলেন।
 
ডা. ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে আরো বক্তব্য করেন রেজাউল করিম, কামারুজ্জামান, আইনজীবী আবুল কালাম আজাদ, আব্দুল হাই কালু, হারুন চৌধুরী ও নারায়ন দেব নাথ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া