adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সালাউদ্দিনকে হাজির করেছেন, এবার ইলিয়াস আলীকে হাজির করুন’

1431698492manon-mtnews24নিজস্ব প্রতিবেদক : শুক্রবার গাজীপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট মিলনায়তনে এক সম্মেলনে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের উদ্দেশ্যে বলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক নিখোঁজ ইলিয়াস আলী তার দলের ষড়যন্ত্রের শিকার।  সালাহ উদ্দিনকে আপনারা হাজির করেছেন, এবার ইলিয়াস আলীকে হাজির করুন।


জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের ১১তম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, খালেদা জিয়া আলটিমেটাম দিলেন যে, এতদিনের মধ্যে সালাহ উদ্দিনকে হাজির করতে হবে।  এখন দেখা গেল, তাকে হাজির করার সরকারের প্রয়োজন হয় নাই। তিনি নিজেই হাজির হয়ে গেছেন।  তিনি বলতে পারেন না কীভাবে ভারতে গেলেন।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, সালাহ উদ্দিনকে আপনারা হাজির করেছেন, এবার ইলিয়াস আলীকে হাজির করুন।  দেখা যাবে ওই ইলিয়াস আলীও শেষ পর্যন্ত তাদেরই কোনো চক্রান্তের শিকার হয়েছেন অথবা চক্রান্তের ফসল হিসেবে তারা কাজ করছেন।

রাশেদ খান মেনন বলেন, বিএনপি বলছে, সালাহ উদ্দিন সম্পর্কে পুরো না জেনে কোনো কথা বলবে না তারা।  আসলে কথা বলার কোনো মুখ তাদের নাই।  তাদের চালাকি ধরা পড়ে গেছে।

কমরেড হাফিজুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন ডা. ওয়াজেদুল ইসলাম খান, সফিউদ্দিন আহমেদ, দিদারুল আলম চৌধুরী, আব্দুল মজিদ প্রমুখ।

২০১২ সালের ১৭ এপ্রিল রাজধানীর বনানী থেকে গাড়িচালক আনসার আলীসহ ‘নিখোঁজ’ হন ইলিয়াস আলী।  রাস্তায় পড়ে থাকা তার গাড়ি উদ্ধার করে বনানী থানা পুলিশ।

এখন পর্যন্ত তাদের সন্ধান পায়নি পুলিশ।  অন্যদিকে গত ১০ মার্চ থেকে ‘নিখোঁজ’ ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ।  তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলে তার পরিবার ও বিএনপি অভিযোগ করে।  

গত ১১ মে সালাহ উদ্দিনকে ভারতের মেঘালয় রাজ্যে পাওয়া যায়। সেখানকার একটি হাসপাতাল থেকে পরদিন স্ত্রী হাসিনা আহমেদের কাছে ফোন করেন তিনি।  পরে তিনি গণমাধ্যমকে বিষয়টি অবহিত করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া