adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কক্সবাজারে বীচ রাগবি প্রতিযোগিতা শুরু

03 (2)হুমায়ুন সম্রাট, কক্সবাজার থেকে : বাংলাদেশ রাগবি ফেডারেশন (ইউনিয়ন) এর সার্বিক ব্যবস্থাপনায়, হোটেল অস্টার ইকো’র পৃষ্ঠপোষকতায় এবং কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার ঊর্মি পয়েন্টে শুক্রবার থেকে শুরু হয়েছে দুই ব্যাপি হোটেল অস্টার ইকো প্রথম বীচ রাগবি প্রতিযোগিতা-২০১৫। 

বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন কক্সবাজার জেলার এডিসি জেনারেল আব্দুস সোবহান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ এর সভাপতি মজিবুর রহমান, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, বাংলাদেশ রাগবি ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সেক্রেটারী সাঈদ আহমেদ ও ফেডারেশনের সদস্য দিন ইসলাম ও এম এ দুলালসহ অন্যান্যরা। 

প্রতিযোগিতার উদ্বোধনী দিনে প্রথম খেলায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা লাল দল ৬-২ পয়েন্টে হারিয়েছে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থাকে। দ্বিতীয় খেলায় বাংলাদেশ এ্যামেচার রাগবি ক্লাব ২-০ পয়েন্টে পরাজিত করে কক্সবাজার জেলা দলকে। এবং তৃতীয় খেলায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা সবুজ ৬-০ পয়েন্টে জয় তুলে নেয় কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে।  

এছাড়া আগামীকাল শনিবার সকাল সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত জনসচেনতা বৃদ্ধির জন্য কক্সবাজার বীচ ক্লিন কর্মসূচি পালন করবে বাংলাদেশ রাগবি ফেডারেশন। 

 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া