adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতে সালমানের আবেদন খারিজ

Salman-Khanবিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানের একটি রিভিউ পিটিশন খারিজ করে দিয়েছে রাজস্থানের যোধপুর আদালত। অস্ত্র আইনের ওই মামলার ৫ সাক্ষীকে পুনরায় জিজ্ঞাসাবাদের আবেদন করেন সালমান। কিন্তু বৃহস্পতিবার আবেদনটি খারিজ হয়ে যায়।
প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে সালমানের আইনজীবী এইচ এস সরাশ্বত জানান, কিসের ভিত্তিতে আদালত আবেদন খারিজ করে দিয়েছে তার পুরো বিবরণের অপেক্ষায় আছেন। তা দেখে পরবর্তী পদক্ষেপ নেবেন।
তিনি আরও জানান, এখনো হাইকোর্টে আবেদনের পথ খোলা রয়েছে।
১৯৯৮ সালে সুরুজ বারজাতিয়ার ব্লকবাস্টার সিনেমা ‘হাম সাথ সাথ হ্যায়’ এর শুটিং করতে রাজস্থানের যোধপুরে গিয়েছিলেন সালমান খান। সঙ্গে ছিলেন সিনেমাটির অন্য তারকা সাইফ আলী খান, টাবু, সোনালী বান্দ্রে ও নীলম। অভিযোগ ওঠে, শুটিংয়ের ফাঁকে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ শিকার করেন সালমান। তাকে সঙ্গ দেওয়ার অভিযোগ ওঠে বাকি চার তারকার বিরুদ্ধে৷
যোধপুরের বন বিভাগ ওই বছরের ১৫ অক্টোবর সালমানের বিরুদ্ধে দুটি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগে মামলা দায়ের করে। আরও অভিযোগ ওঠে, যে বন্দুকটি দিয়ে শিকার করেছিলেন, সেটির লাইসেন্সের মেয়াদও শেষ হয়ে গিয়েছিল। এ মামলায় সালমান খানকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় রাজস্থানের নিম্ন আদালত। পরে এতে স্থগিতাদেশ দেয় হাইকোর্ট।
সম্প্রতি গাড়ি চাপা দিয়ে মানুষ হত্যার মামলায় মুম্বাইয়ের দায়রা আদালত সালমানকে ৫ বছরের কারাদণ্ড দেয়। বর্তমানে তিনি হাইকোর্টের জামিনে আছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া