adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ চুম্বন

news_img (2)বিনোদন রিপোর্ট : বাংলাদেশের চলচ্চিত্রে যুক্ত হচ্ছে ভিন্নধর্মী আরেকটি নাম। শিশুতোষধর্মী এ চলচ্চিত্রের নাম ‘শেষ চুম্বন’। বিভিন্ন লোকেশনে চলছে ‘শেষ চুম্বন’র শুটিং। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন নবাগত নায়ক সাগর চৌধুরী ও সানজিদা তন্ময়। 

সিনেমাটি পরিচালনা করছেন মুন্তাহিদুল লিটন। ১০ এপ্রিল থেকে ঢাকার হাতিরঝিলে অবস্থিত প্রিয়াঙ্কা শুটিং হাউজে ৩ দিন শুটিং করেছেন তিনি। পহেলা বৈশাখেও রমনা পার্কে ছবিটির শুটিং হয়। এবার দ্বিতীয় ধাপে ৮ মে থেকে গাজীপুরে শুরু হয়েছে এ ছবির কাজ। চলবে ১৫ মে পর্যন্ত। 

শিশুতোষ এই ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- শিমুল খান ও সাইরা প্রমুখ। ছবিটি ২৫ ডিসেম্বর জাজ মাল্টিমিডিয়ার ব্যানরে মুক্তি পাবে বলে জানা যায়। 

ছবির নায়ক সাগর চৌধুরী বলেন, ‘এটি আমার অভিনীত প্রথম ছবি। ছবিতে আমার চরিত্রের নাম হুমায়ুন। নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আমাকে। অভিনয়কে প্রাধান্য দিয়ে কাজ করে যাচ্ছি।’

নায়িকা তন্ময় বললেন, ‘একটি ঐতিহাসিক ছবির আদলে নির্মিত হচ্ছে। অভিনয়ে নিজেকে মেলে ধরার সুযোগ রয়েছে। তাইতো একজন অভিনেত্রী হিসেবে নিজেকে এই ছবির মাধ্যমে মেলে ধরতে চাই।’

পরিচালক মুন্তাহিদুল লিটন জানান, পরিবারে শিশু বঞ্চনা ও শিশুর অধিকার রক্ষার ব্যাপারে সচেতনতা তৈরির লক্ষ্যেই ছবিটি নির্মাণ করা হচ্ছে। এ ছবিতে ৫টি গান ও ১টি আইটেম গানও থাকবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া