adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পিস্তলসহ গ্রেফতার হলেন চিত্রনায়ক সালমান শাহর মামা

Salman1431492209ডেস্ক রিপোর্ট : সিলেট নগরীর দাড়িয়াপাড়া থেকে লাইসেন্সকৃত পিস্তলসহ প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের মামা আলমগীর কুমকুমকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বাসা থেকে তাকে আটক করা হয়। পিস্তল দিয়ে পথচারীদের হুমকি এবং গুলিবর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়েছে বলে জানা গেছে।
পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত মধ্যরাত ১২টার দিকে মহানগর যুবলীগ নেতা শান্ত দেব প্রাইভেট কার নিয়ে দাড়িয়াপাড়ার সড়ক দিয়ে যাওয়ার সময় কুমকুমের বাসার পাশে গিয়ে হর্ন বাজান। এ সময় বাসার গেটে দাঁড়িয়ে থাকা কুমকুম শান্ত দেবের গাড়ি থামিয়ে হর্ন বাজানোর কারণ জানতে চান। শান্ত সড়কে বাঁক থাকায় হর্ন বাজানো হয়েছে বলে জানান।
 
উভয়ের বাগ্বিতণ্ডার একপর্যায়ে কুমকুম তার লাইসেন্সকৃত পিস্তল থেকে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তারা গুলি ছোড়ার সত্যতা পেয়ে রাত ১টার দিকে কুমকুমকে আটক করে থানায় নিয়ে যায়।
 
বুধবার সকালে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ জানান, আলমগীর কুমকুমকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার লাইসেন্সকৃত পিস্তলের গুলির হিসাব নেওয়া হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া