adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিন্দুকের মুখে ছাই ঢেলে চাহিদা তুঙ্গে সানি

1431386648MTnewsবিনোদন ডেস্ক : মঙ্গলবার সানি লিওনের জন্মদিন। একদা কানাডার পর্নস্টার সানি আজ বলিউডের সফল নায়িকা। অতীত মুছে দিয়ে মেইনস্ট্রিম নায়িকা হিসেবে নিজেকে বলিউডে প্রতিষ্ঠা করার পথে বেশ কয়েক কদম এগিয়ে গিয়েছেন তিনি।

বলিউডে আবির্ভাবেই সাড়া ফেলে দিয়েছিলেন সানি লিওন। তবে তার আগে টিভি-র রিয়েলিটি শো-তে ভারতীয় দর্শকদের সামনে প্রথম আত্মপ্রকাশ তার। তার উপর নির্ভর করেই জিসম-২ ছবি তুমুল হিট হয়। ২০১৪ সালে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বলিউড তারকা সালমান খানকে টপকে তিনিই গুগল-এ সবচেয়ে বেশি সার্চ করা ভারতীয় ব্যক্তিত্ব।

তাকে ঘিরে ভারতবাসীর অদম্য কৌতূহল। এর প্রধান কারণ নায়িকার অতীত জীবন। কানাডার বাসিন্দা ভারতীয় বংশোদ্ভূত সানি লিওনের আসল নাম করণজিত্ কাউর ভোহরা। যৌবনের গোড়ায় পর্নস্টার হিসেবে সফল কেরিয়ার গড়েন তিনি। সেই ইমেজে ইতি টেনে হঠাত্ বলিউডে কী কারণে ঘাঁটি গাড়লেন লাস্যময়ী অভিনেত্রী?

বিভিন্ন সাক্ষাত্কারে নায়িকা নিজে জানিয়েছেন, পর্ণ ছবিতে অভিনয় করতে করতে তিনি ক্লান্ত। সে কারণেই হিন্দি ছবিতে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। কিন্তু বাস্তবে তার বক্তব্যের সঙ্গে মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। জিসম-২, হেট স্টোরি, রাগিনী এমএমএস-২ অথবা এক পহেলি লীলা-র মতো ছবিতে যে ধরনের শরীরী আবেদন মাখা দৃশ্যে তাকে দেখা গিয়েছে, তাতে স্পষ্ট যে অভিনয় নয় তার নগ্নতাই ছবির সাফল্যের ইউপিএস।

এদিকে সানির আবির্ভাবে বাজার পড়ে গিয়েছে মল্লিকা শেরাওয়াত, রাখি সাওয়ান্তের মতো একদা হট নায়িকাদের। স্বাভাবিক কারণেই উড়ে-এসে-জুড়ে-বসা পর্নস্টারের উপর বেদম চটেছেন তারা। রাখি সাওয়ান্ত তো সাফ বলেই দিয়েছেন, 'দর্শক সানি লিওনের নগ্নতায় অভ্যস্ত। ও পর্দায় কতটা দেহ ঢেকে রেখেছে, তা দেখতেই লোকে পয়সা খরচ করে।'

নিন্দুকে যা-ই বলুক না কেন, বলিউডে সানির চাহিদা তুঙ্গে। তাকে নায়িকা ভেবে ছবি তৈরি করছেন বেশ কিছু বক্স অফিস সফল পরিচালক। তা ছাড়া ইন্টারনেট দুনিয়াতে তাকে নিয়ে নিত্য হইচই বাড়ছে। আর সমালোচনা গায়ে না-মাখার অভ্যাস বহু দিন হল রপ্ত করে ফেলেছেন ডাকাবুকো করণজিত্।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া