adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতনকারী সেনা সদস্য গ্রেপ্তার

bobitaডেস্ক রিপোর্ট : নড়াইলের লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামে গৃহবধূ ববিতা খানমকে (২০) নির্যাতনের মামলার প্রধান আসামি সেনা সদস্য শফিকুল শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সিলেট থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার উপ পরিদর্শক(এসআই) নজরুল ইসলাম তাকে গ্রেপ্তার করেন। নড়াইল পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি শফিকুল শেখকে নিয়ে পুলিশ নড়াইলের পথে রওনা দিয়েছে। এর আগে রোববার আসামিদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের নির্দেশ দেন হাইকোর্ট।
প্রসঙ্গত, লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামের ছালাম শেখের ছেলে সেনা সদস্য শফিকুল শেখের (২৬) সঙ্গে তার মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের জের ধরে ২০১৩ সালের ২১ নভেম্বর গোপানে তাদের বিয়ে হয়। তবে বিয়ের বিষয়টি প্রকাশ হলে শফিকুলের পরিবার তা মেনে নিতে চায়নি। পরে ২৯ এপ্রিল রাত নয়টার দিকে ভুক্তভোগী ও তার মা শফিকুলের বাড়িতে গেলে পরদিন ৩০ এপ্রিল সকালে এলাকার মাতবর আজিজুর রহমান আজুর নেতৃত্বে স্বামী শফিকুল ও তার মা, বাবা এবং আরও কয়েকজন মারধর করে গাছের সঙ্গে বেঁধে বেদম মারপিট করে।
এ ঘটনায় ৫ মে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ববিতার স্বামী সেনা সদস্য শফিকুল শেখসহ সাত জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ববিতার মা খাদিজা বেগম।

ঘটনায় জড়িত অভিযোগে ৭ মে বৃহস্পতিবার এ মামলার আসামি ববিতার চাচা শ্বশুর কালাম শেখ ও গত শনিবার তার আরেক চাচা শ্বশুর হিরু শেখকে গ্রেপ্তার করেছে লোহাগড়া থানা পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া