adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা দিবসে ছেলের হাতে মা খুন

1431284248088ডেস্ক রিপোর্ট : নির্মম ঘটনা, যিনি কিনা রাতের পর রাত ঘুম হারাম করে আগলে রেখেছেন ছেলেকে, সেই গর্ভধারিণী মাকেই খুন করল ছেলে।  এমন ঘটনা ঘটেছে মা দিবসে।  

এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায়।  নেশার টাকা না পাওয়ায় মাদকাশক্ত পুত্র রবিউল ইসলাম (২৫) কোদাল দিয়ে কুপিয়ে মা ছকিনা বেওয়াকে (৬৫) খুন করেছে।  

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ নৃশংস ঘটনাটি ঘটে উমরমজিদ ইউনিয়নের ধনঞ্জয় গ্রামে। নিহতের বড় ছেলে মোস্তাফিজার রহমান ও বোন মর্জিনা বেগম জানান, তাদের পিতা মৃত আহাম্মদ আলীর ৩ ছেলে ২ মেয়ের মধ্যে রবিউল ইসলাম দ্বিতীয়।  সে দীর্ঘদিন ধরে মাদকাশক্ত হওয়ায় তার স্ত্রী ১ সন্তান নিয়ে বাবার বাড়ি চলে যায়।

তারা জানান, এরপরও নেশা ছাড়তে পারেনি রবিউল।  রোববার সন্ধ্যায় মা ছকিনা বেওয়ার কাছে নেশার টাকা দাবি করে সে।  এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রবিউল আঙিনায় থাকা কোদাল দিয়ে মায়ের মাথায় এলোপাতাড়ি কোপাতে থাকে।  এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।  এলাকাবাসীরা ছুটে এলে রবিউল পালিয়ে যায়।
ঘটনার সত্যতা স্বীকার করে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  ঘাতককে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া