adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই বনদস্যু নিহত – অস্ত্র উদ্ধার

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' দুই বনদস্যু নিহত, অস্ত্র উদ্ধার ডেস্ক রিপোর্ট : সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের নন্দবালা খালে র‌্যাব-৮ ও বনদস্যু মাইজ্যা বাহিনীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ বাহিনীর সেকেন্ড ইন কমান্ডারসহ দুই দস্যু নিহত হয়েছে। নিহতরা হলো, আলমগীর (৩৪) ও রিপন (৩০)।

ঘটনাস্থল থেকে ১০টি একনালা বন্দুক, ১টি শুটারগান, ২টি এয়ারগান, ৭৭ রাউন্ড তাজা গুলি, ৩০ রাউন্ড গুলির খোসা, ২টি মোবাইল সেট, ৩টি সিম কার্ড, একটি ১২ ভোল্ট’র ব্যাটারী, নগদ টাকা ও টোকেনসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। রোববার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৮ এর (বরিশাল) সিও লে: কর্নেল ফরিদুল আলম জানান, রোববার ভোরে র‌্যাব সদস্যরা পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের নন্দবালা খাল এলাকায় নিয়মিত টহল দেয়ার সময় বনের ভেতর দস্যুদের আনাগোনা টের পায়। দস্যুদের কথা বার্তার শব্দ শুনে অভিযানকারীরা বনের মধ্যে প্রবেশ করলে সেখানে পূর্ব থেকে অবস্থান নেয়া বনদস্যু মাইজ্যা বাহিনী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হয়।
নিহতদের লাশ মংলা থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে জানায় র‌্যাব। স্থানীয় জেলেরা নিহত দস্যুদের দেখে তাদের নাম বলতে পারলেও বলতে পারেনি বাড়ির ঠিকানা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া