adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কক্সবাজারে প্রায় দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার – আটক ৮

yaba1431215996নিজস্ব প্রতিবেদক (কক্সবাজার) : কক্সবাজারের মরিচ্যা চেকপোস্টে একটি রিজার্ভ বাস তল্লাশি চালিয়ে ১ কোটি ৩২ লাখ টাকা মুল্যের ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। বিজিবি সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ মোহসিন রেজা বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের মরিচ্যা চেকপোস্টে টেকনাফ থেকে ঢাকা হয়ে বাগেরহাট গামী ওই রিজার্ভ বাসটিতে তল্লাশি চালায় বিজিবি সদস্যরা। এ সময় বাসের নিচে সংযুক্ত একটি বক্সের মধ্যে থেকে কৌশলে লুকানো ৪৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, যার মূল্য প্রায় ১ কোটি ৩২ লাখ। এ ঘটনায় ইয়াবা পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাসের পাঁচজনকে আটক করা হয়েছে। তাতক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।
 
এ ছাড়াও অপর একটি ঘটনায় শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার জালিয়াপাড়ায় একটি বাড়িতে অভিযান চালায় বিজিবি সদস্যরা। এ সময় ওই বাড়ির মেঝের নীচে লুকিয়ে রাখা ৩০ লাখ টাকা মূল্যের ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়।
 
আটককৃতরা হলেন- সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকার জালিয়াপাড়ার আব্দুল হোসাইনের স্ত্রী সাজিরা খাতুন (৪০) ও ছেলে মোহাম্মদ ইসমাঈল (১০) এবং একই এলাকার মোহাম্মদ মনতাজের স্ত্রী জান্নাত বিবি (৪০)।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া