adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের বাড়িতে সাবেক প্রেমিকা বিজলানী

full_1990486747_1431166908বিনোদন ডেস্ক: দীর্ঘ ১৩ বছর ধরে চলা অনিচ্ছাকৃত গাড়ি চাপা দিয়ে পালিয়ে যাওয়া মামলায় পাঁচ বছরের কারাদণ্ড হয়েছে বলিউড অভিনেতা সালমান খানের। যদিও পরে গতকালই মুম্বাই হাইকোর্ট থেকে জামিন পেয়ে বাড়ি ফিরে যান তিনি।
এরপর গত রাত থেকেই তার বাড়িতে আসতে শুরু করেন বলিউডের তারকারা। এদিন সকালে তার বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যান আমির খান। গতকাল রাতেই সালমানের সঙ্গে দেখা করে যান প্রীতি, সোনাক্ষী সিনহা, বিপাশা বসু, রানী মুখার্জীর মতো অভিনেত্রীরা। পাশাপাশি আসেন সুনীল শেঠ্ঠি, সোনু সুদ, পুণীত ইসার, চাঙ্কি পান্ডের মতো তারকারা।
এছাড়াও সালমানের সাবেক বান্ধবী সঙ্গীতা বিজলানীও আসেন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। যে বিজলানীর সঙ্গে দীর্ঘদিন প্রেম করার পর বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু বিজলানী পরবর্তিতে ভারতের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজাহার উদ্দিনকে বিয়ে করেন।
বন্ধুদের সঙ্গে দেখা করার পর সালমান রাত বারোটার পর ঘুমোতে যান বলে জানা গেছে। আদালতে প্রায় ১০ ঘন্টা কাটিয়ে গতকাল রাত আটটা নাগাদ বাড়িতে ফেরেন সালমান। তখন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ছিল অনুরাগীদের ভীড়। তাদের সামলাতে পুলিশকে সামান্য লাঠিও চালাতে হয়।
উল্লেখ্য, রায় ঘোষণার আগের দিনও সালমানের বাড়িতে বহু তারকাই এসেছিলেন।

 
 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া