adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুপচাপ বসে না থেকে খালেদাকে সুস্থ রাজনীতি করার পরামর্শ নাসিমের

1431171592nasim-mtnews24নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পরামর্শ দিয়েছেন। তিনি বিএনপি চেয়ারপারসনকে বিকল্প কর্মসূচি দেয়ার আহ্বান জানিয়েছেন।
শনিবার দুপুরে রাজধানীর শাহবাগে গণগ্রন্থাগারের সেমিনার কক্ষে ড. ওয়াজেদ মিয়া স্মরণে আয়োজিত সেমিনারে তিনি এসব কথা বলেন। ড. এম এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন এ সেমিনারের আয়োজন করে।  

খালেদা জিয়ার উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, আপনি সুস্থ রাজনীতি করুন।  মানুষ এখন আর হরতাল অবরোধ, জ্বালাও-পোড়াও পছন্দ করে না। এটা একসময় ছিল; আমরাও করেছি।  এখন আর মানুষ আন্দোলন পছন্দ করে না।  আপনিও আসুন, সুস্থ রাজনীতির মধ্যদিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাই।

তিনি বলেন, আপিন বিকল্প কর্মসূচি দেন।  মানুষকে বলুন, কীভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে চান! নিজের ভুল স্বীকার করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হোন।  জনগণ মনে করলে আপনাদের ক্ষমতায় আনবে।  আমরাও ভুল করেছি।  সেটা শুধরে নিয়ে আবার জনগণের সমর্থন পাচ্ছি।  আপনার কর্মসূচি ভালো হলে আপনিও পাবেন।

স্থলসীমানা বিল পাসের বিষয়ে নাসিম বলেন, দুইদিন আগে ঐতিহাসিক ঘটনা ঘটেছে।  ইন্দিরা-মুজিব চুক্তি বাস্তবায়ন হতে যাচ্ছে।  স্থল সীমানাচুক্তি ভারতে পাস হয়েছে।  ৬২ বছরে ভারতের কোনো সরকার পাস করেনি। আমাদের দেশের কোনো সরকারও পাস করাতে পারেনি।  পেরেছে শেখ হাসিনার নেতৃত্বের সরকার।  আশা করি, তিস্তার পানি চুক্তিরও সমাধান হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া