adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গল্প চুরির অভিযোগে অনন্ত জলিলকে লিগ্যাল নোটিশ

news_img (2)বিনোদন ডেস্ক : গল্প চুরির অভিযোগে নির্মাতা ও অভিনেতা অনন্ত জলিলকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন হবিগঞ্জের মাধ্যমিক স্কুলের শিক্ষক ও লেখক উজ্জ্বল। 
তিনি দাবি করেন, অনন্তের নির্মাণাধীন নতুন চলচ্চিত্র ‘দ্য স্পাই’ -এর গল্প নিজের নামে প্রচার করলেও এই গল্পের লেখক তিনি নন।
উজ্জ্বলের পক্ষে হবিগঞ্জের আইনজীবী মো. হাফিজুল ইসলাম এ বিষয়ে অনন্ত জলিলকে একটি লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন। 
অভিযোগে বলা হয়, ২০১৩ সালে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘নিস্বার্থ ভালোবাসা’র স্টল পরিদর্শনকালে স্টলকর্মী সনেট জানান, মুনসুন ফিল্মসের ব্যানারে নতুন চলচ্চিত্র নির্মাণের জন্য চিত্রনাট্য কিংবা গল্প প্রয়োজন। তার পরিপ্রেক্ষিতে ৩টি গল্প পাঠান উজ্জ্বল। পরে মুনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার সজীবের সঙ্গে কথা হলে তিনি অনন্ত জলিলের সঙ্গে আলোচনা সাপেক্ষে গল্প বাছাইয়ের বিষয়টি জানাবেন বলে জানান। কিন্তু গল্প পাওয়ার দীর্ঘদিন পরও এ বিষয়ে কোনো পূর্ণ সিদ্ধান্ত না জানিয়ে বরং অসৌজন্যমূলক আচরণ করেন বলে নোটিশে উল্লেখ করা হয়।

গত ১০ ও ২৪ ফেব্র“য়ারি একটি পত্রিকায় প্রকাশিত ‘দ্য স্পাই’ ছবির সংবাদ পড়ে উজ্জ্বল বুঝতে পারেন, এটি তার লেখা গল্প। ফলে এ বিষয়ে আইনি সহায়তা নেয়ার সিদ্ধান্ত নেন তিনি।

উজ্জ্বল জানান, গত ১৯ এপ্রিল মুনসুন ফিল্মসের কাকরাইলস্থ কার্যালয় থেকে নোটিশ রিসিভ করা হয়েছে। কিন্তু মুনসুন ফিল্মস নোটিশ পায়নি বলে জানালে পুনরায় ই-মেইলের মাধ্যমে নোটিশ পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া