adv
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় র‌্যাবের হাতে পুলিশ সদস্য লাঞ্ছিত

1431183769pollish-mtnews24ডেস্ক রিপোর্ট : র‌্যাব সদস্যদের হাতে কুমিল্লায় এক পুলিশ সদস্য লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে।  এ ঘটনা ঘটে কুমিল্লা রেলওয়ে স্টেশনে জালালাবাদ এক্সপ্রেস ট্রেনে শনিবার সকাল ১১টার দিকে।

প্রত্যক্ষদর্শী ট্রেনযাত্রীরা জানান, সিলেট থেকে চট্টগ্রামগামী জালালাবাদ এক্সপ্রেস ট্রেন শনিবার সকাল ১১টার দিকে কুমিল্লা রেলওয়ে স্টেশনে পৌঁছে। এ সময় স্টেশনের প্লাটফর্মে থাকা সাদা পোশাকধারী র‌্যাবের একটি দল ট্রেনটিতে তল্লাশি চালায়।

এ সময় ওই ট্রেনে থাকা জাহের নামের চট্টগ্রাম ডবলমুড়িং থানার পুলিশ কনস্টেবলের ব্যাগ তল্লাশির চেষ্টা করে তারা।  তল্লাশির সময় আপত্তি জানালে ওই পুলিশ কনস্টেবলকে ইচ্ছামতো মারধর করে তারা।

কনস্টেবল জাহের সাংবাদিকদের জানান, তিনি পুলিশ সদস্য পরিচয় দিয়ে ‘ব্যাগে পিঠা আছে’ বলে ভালোভাবে ব্যাগটি তল্লাশির জন্য বললে তারা আমাকে কিল-ঘুষি মেরে রক্তাক্ত জখম করে।  পরে টেনেহিঁচড়ে ট্রেন থেকে নামায়।  পরে কুমিল্লা রেলওয়ে স্টেশন ফাঁড়ির (জিআরপি) পুলিশ তাকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।
এদিকে খবর পেয়ে সাংবাদিকরা আহত পুলিশ সদস্যের ছবি তুলতে জিআরপি পুলিশ ফাঁড়িতে গেলে ছবি তুলতে দেয়া হয়নি।
কুমিল্লা রেলস্টেশন ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, তল্লাশির সময় পরিচয় না দেয়ার কারণে এমন ঘটনা ঘটেছে। বিষয়টি মীমাংসা হয়ে গেছে।
ভুল বোঝাবুঝির কারণে এই অনাকাক্সিক্ষত ঘটনাটি ঘটেছে বলে জানান কুমিল্লা র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর খোরশেদ আলম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া