adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর মাজারে দুই মেয়রের শ্রদ্ধা

Anis-Khokoনিজস্ব প্রতিবেদক : ঢাকার দুই সিটি করপোরেশনের সদ্য নির্বাচিত মেয়র আনিসুল হক ও সাঈদ খোকন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও শ্রদ্ধা জানিয়েছেন।
শুক্রবার জুমার নামাজের আগে উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক ও জুমার পরে দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা জানান। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের সফরসঙ্গী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কবির মাহমুদ।

তিনি জানান, আজ সকাল সাড়ে ৮ টায় সাঈদ খোকন ও আনিসুল হক পৃথক গাড়িবহর নিয়ে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন। জুমার আগে অনিসুল হক বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করে শ্রদ্ধা জানান। জুমার পরে সাঈদ খোকন তার মাজারে পৌঁছান। এসময় তিনি বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও মাজারে শ্রদ্ধা জানান।

সাঈদ খোকনের সফরসঙ্গী ছিলেন অধিকাংশ ওয়ার্ডের সংরক্ষিত ও সাধারণ আসনের কাউন্সিলররা। এছাড়াও ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (বর্তমানে অতিরিক্ত সচিব) আনছার আলী খান, সচিব খান মোহাম্মদ রেজউল করিম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা বিগ্রেডিয়ার জেনারেল মাহাবুবুর রহমান, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা, ক্যাপ্টেন রকিব উদ্দিন প্রমুখ।
উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মানোয়ার হোসেন বাংলামেইলকে জানান, মেয়রের সফরে রয়েছেন অধিকাংশ ওয়ার্ডের সংরক্ষিত ও সাধারণ আসনের কাউন্সিলররা। করপোরেশনের কর্মকর্তাদের মধ্যে রয়েছেন প্রধান নির্বাহী কর্মকর্তা বিএম এনামুল হক, সচিব আবু সাঈদ শেখ, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মো. গাজী ফিরোজ রহমান, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন বিপন কুমার সাহা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাসুদ আহসান প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া