adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ কর্মকর্তার বাসায় গৃহকর্মী খুন – লাশ মর্গে, মামলা হয়নি

Comilla1431013487 (1)ডেস্ক রিপোর্ট : কুমিল্লা মহানগরীতে পুলিশ কর্মকর্তার বাসায় নির্মম নির্যাতনে রিনা আক্তার নামের (১৭) এক গৃহকর্মী খুন হয়েছে। এ ঘটনায় গত বুধবার রাতে পুলিশ কর্মকর্তার স্ত্রী নাজনীন আক্তার লিপিকে আটক করা হলেও বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি। নিহতের লাশ পড়ে রয়েছে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে।
 
সূত্র জানায়, বুধবার দুপুরে কুমিল্লা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে গৃহকর্মী রিনা আক্তারের লাশ রেখে পালিয়ে যান ফেনীর ফুলগাজী থানার এসআই আবু জাহের মোল্লার স্ত্রী নাজনীন আক্তার লিপি। কিন্তু দিনভর লাশের পরিচয় পাওয়া না গেলেও রাতে গোপন সূত্রে খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ নগরীর জিলা স্কুল রোডে সমতট ল্যাগাসী নামে ১২ তলা ভবনের তিন তলার ফ্ল্যাট থেকে তাকে আটক করে পুলিশ।
 
কুমিল্লা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সালাউদ্দিন মাহমুদ জানান, নিহতের শরীরে নির্যাতনের একাধিক চিহ্ন রয়েছে। নির্যাতনের কারণেই তার মৃত্যু হয়েছে।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া গৃহকর্তী নাজনীন আক্তার লিপি পুলিশকে অসংলগ্ন তথ্য দেন। তিনি বলেন, ‘রিনা আক্তারকে জ্বীনে মেরেছে। তাকে তাবিজও দেওয়া হয়েছে। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক ওই ভবনের অন্য বাসীন্দারা জানান, প্রায়ই ওই মেয়ের উপর নির্যাতন চালানো হতো। কয়েক মাস আগে মেয়েটিকে মাথায় আঘাত করে রক্তাক্ত করা হয়েছিল।
 
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শামসুজ্জামান জানান, এ ঘটনায় নিহতের স্বজনরা বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত থানায় আসেনি। তাই লাশ হস্তান্তর এবং মামলা দায়ের নিয়ে জটিলতার সৃষ্টি হয়েছে। আটককৃত পুলিশ কর্মকর্তার স্ত্রীকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই পুলিশ কর্মকর্তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায়। গৃহকর্মীর বাড়ি একই জেলার নাসিরনগরে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া