adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রী শিলা আহমেদ আবার মা হলেন

Asif1431090271বিনোদন প্রতিবেদক : কন্যাসন্তানের মা হলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও হুমায়ূন আহমেদের মেয়ে শিলা আহমেদ। ৭ মে, বৃহস্পতিবার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে কন্যাসন্তানের মুখ দেখেন আসিফ-শিলা দম্পতি। 

আজ শুক্রবার শিলার স্বামী ড. আসিফ নজরুল তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানান ও নবজাতকের ছবি ফেসবুকে আপলোড করেন। এ সময় তিনি লিখেন, ‘সর্বশক্তিময় আল্লাহ, শিলা ও আমাকে একটি কন্যাসন্তান দিয়ে বরকতময় করেছেন। মা-মেয়ে দুজনেই এখন সুস্থ আছেন। আমাদের জন্য দোয়া করবেন।’ 
download২০১৩ সালে আসিফ নজরুল তার ফেসবুক পেজে শিলা আহমেদ ও তার একটি ছবি প্রকাশ করেন। ছবিতে দেখা যায় শিলার পাশেই বেশ অন্তরঙ্গভাবে বসে আছেন আসিফ নজরুল। এ ছবির মাধ্যমে আসিফ-শিলার বিয়ে নিয়ে মিডিয়ায় আলোচনা শুরু হয়। অবশ্য পরে তারা বিয়ের সত্যতা স্বীকার করেন।

জনপ্রিয় অভিনেত্রী রোকেয়া প্রাচীর সঙ্গে ছাড়াছাড়ির পর শিলার সঙ্গে ঘর বাঁধেন আসিফ নজরুল। আসিফের আগের সংসারে ছয় বছরের একটি সন্তান রয়েছে। অন্যদিকে শিলা আহমেদও অন্য আরেকজনকে বিয়ে করেছিলেন। ওই সংসারেও চার ও দুই বছর বয়সী দুটি সন্তান রয়েছে।

প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘আজ রবিবার’ নাটকের তিতলি চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেন হুমায়ূন কন্যা শিলা আহমেদ। তারপর ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে  আফসানা মিমির ছোট বোন চরিত্রে দেখা যায় তাকে। বিপাশা হায়াতের সঙ্গে ‘ওইজা বোর্ড’ নাটকেও দুর্দান্ত অভিনয় করেন তিনি।  
এরপর হুমায়ূন আহমেদের ‘আগুনের পরশমণি’সিনেমায় শিশুশিল্পী চরিত্রে অভিনয় করেন শিলা। এ সিনেমায় শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-১৯৯৪’ ঘরে তুলে নেন শিলা আহমেদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া