adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বজ্রপাতে মারা গেলো ৫ জন

বজ্রপাত01ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহের ধোবাউড়া, হালুয়াঘাট ও ফুলপুর উপজেলায় পৃথক বজ্রপাতে দুই স্কুলছাত্রসহ পাঁচজনের মুত্যু হয়েছে। এসময় আরো তিনজন আহত হয়েছেন। আহতদের দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও একজন ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের বেদিকুড়া গ্রামের লাল মিয়ার ছেলে ও বেদীকুড়া জুনিয়র স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র মোশাররফ হোসেন (১৫), ধোবাউড়া সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আতব আলীর ছেলে ও গুজিরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র দেলোয়ার হোসেন (১০)। হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের বানিয়াকান্দা গ্রামের জমসেদ আলী (৫০), কারুয়াপাড়া গ্রামের রুবেল মিয়া (৩০) ও ফুলপুর উপজেলার সিংহেরচর ইউনিয়নের ধনারভিটা গ্রামের কফিল উদ্দিন (৫৫)।
ধোবাউড়া, হালুয়াঘাট ও ফুলপুর থানার পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে বৃষ্টি চলাকালে বজ্রপাত হয়। ওই বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।
ঘটনার সময় ধোবাউড়ার দুই শিক্ষার্থী ঘরের বারান্দার বসে পড়ছিল, বাকি তিনজন বাড়ির উঠানে বোরো ধান মারাইয়ের কাজ করছিলেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান, ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হক ও ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া