adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ মে আইসিসির পদ হারাচ্ছেন শ্রীনিবাসন!

Srinivasan1430831305স্পোর্টস ডেস্ক : আগামী ২৪ মে আইপিএলের অষ্টম আসরের ফাইনাল মাঠে গড়াবে। আর ওই দিনই বিশেষ সাধারণ সভা ডেকেছে বিসিসিআই। আলোচ্য, আইসিসির চেয়ারম্যানের পদে নারায়ণস্বামী শ্রীনিবাসনকে আর রাখা হবে কি না! বিসিসিআই সচিব অনুরাগ ঠাকুর যেমনটি ইঙ্গিত দিয়ে রাখলেন, ২৪ মে-তেই আইসিসির পদ হারাচ্ছেন শ্রীনি।
সোমবার এক সংবাদ সম্মেলনে যোগ দেন অনুরাগ ঠাকুর। সেখানে তার চোখে-মুখে ফুটে ওঠে শ্রীনির প্রতি বিরক্তি! তা ধরা পড়ে অনুরাগের কণ্ঠেও। ‘আইপিএলের ফাইনাল শেষে বিশেষ সাধারণ সভায় বসবে বিসিসিআই। ওই সভায় সব কিছুর প্রমাণ চাওয়া হবে। আমরা কোনো লুকোচুরি চাই না। কারো দোষ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে, আইসিসির চেয়ারম্যান শ্রীনিবাসনের প্রতি অনুরাগের বিরক্ত হওয়ার নেপথ্যে যুক্তিও রয়েছে। গত সপ্তাহে অনুরাগের সঙ্গে দিল্লির এক জুয়ারির ছবি ছাপিয়ে বিসিসিআই সচিবকে সতর্ক করে আইসিসি। এসব শ্রীনির ইশারাতেই হয়েছে বলে মনে করেন অনুরাগ। তিনি বলেন, ‘আইসিসি থেকে চিঠি দিয়ে যেভাবে আমার ভাবমূর্তি নষ্ট করা হয়েছে, তা খুবই হতাশাজনক।’

উল্লেখ্য, অনুরাগ ঠাকুর হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিজেপি সাংসদ। গত মার্চে শ্রীনিবাসনের প্রার্থীকে পরাজিত করে বিসিসিআইয়ের সচিব পদে জয়ী হন তিনি। এতে যে শ্রীনি ভীষণ কষ্ট পেয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না। যে কারণে অনুরাগের পেছনে লেগেই আছেন আইসিসির চেয়ারম্যান। তাই এই মুহূর্তে দুই জনের মধ্যে চলছে সাপে-নেউলে সম্পর্ক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া