adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অজগরটি দেখা দিয়ে পালালো

Snake1430887394ডেস্ক রিপোর্ট : শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার খাঁচা থেকে ২৪ এপ্রিল থেকে নিখোঁজ হয়ে যাওয়া অজগর সাপটিকে নগরীর লোকালয়ে দেখা গেছে।
এ নিয়ে নগরবাসীর মনে আতঙ্কও দেখা দিয়েছে। নগরীর কোর্ট এলাকায় সোমবার বিকেলে ড্রেনে অজগর সাপটিকে ঘোরাফেরা করতে দেখেছেন এলাকাবাসী। তবে যথাযথ কর্তৃপক্ষকে সংবাদ দেওয়ার আগেই সাপটি পালিয়ে যায়।
 
রাজশাহী সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু জানান, সোমবার তার ওয়ার্ডের ফুড অফিসের পেছনে কয়েকজন স্থানীয় বাসিন্দা অজগর সাপটিকে একটি ড্রেনে ঘোরাফেরা করতে দেখে তাকে সংবাদ দেন। সংবাদ শুনে তিনি দ্রুত ঘটনাস্থলে যান। কিন্তু তার আগেই সাপটি পালিয়ে যায়। পরে যেখানে সাপটিকে দেখা দিয়েছিলো সেখান থেকে ৫০০ মিটার সার্কেল করে সাপটিকে খোঁজা হয়। কিন্তু পাওয়া যায়নি।
এর আগে গত ২৪ এপ্রিল শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার খাঁচা থেকে সাপটি পালিয়ে যায়। এরপর থেকে সাপটিকে আর খুঁজে পাওয়া যায় নি।
 
চিড়িয়াখানা কর্তৃপক্ষের মধ্যে এ নিয়ে শুরু হয় ব্যাপক তোলপাড়। এছাড়া অজগর সাপ খাঁচার বাইরে চলে যাওয়ার খবরে আতঙ্কিত চিড়িয়াখানার দর্শনার্থীরা।
 
এ ঘটনায় চিড়িয়াখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মাহবুবুর রহমানকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- চিড়িয়াখানার ভেটেরিনারি সার্জন ডা. ফরহাদ উদ্দিন ও সুপারভাইজার আবদুল খালেক স্বপন।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া