adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

11111111111pppp_64735নিজস্ব প্রতিবেদক : সিঙ্গাপুরে চিকিতসা নিয়ে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার রাতে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইটে রাষ্ট্রপতি ঢাকায় পৌঁছান বলে বঙ্গভবনের পক্ষ থেকে জানানো হয়েছে।
এ সময় বিমান বন্দরে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।
পাঁজরে ব্যথা নিয়ে চিকিতসার জন্য গত বৃহস্পতিবার সিঙ্গাপুর যান আবদুল হামিদ। ঢাকা ছাড়ার আগে রাষ্ট্রপতির প্রেসসচিব ইহসানুল করিম বলেছিলেন, রাষ্ট্রপতির বুকের পাঁজরে তীব্র ব্যথা হওয়ায় চিকিতসকের পরামর্শে চিকিতসার জন্য তিনি সিঙ্গাপুর যাচ্ছেন।
গত ২৬ এপ্রিল রাষ্ট্রপতি ব্যথা নিয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে গেলে সেখানকার চিকিতসকরা তাকে সিঙ্গাপুরে যাওয়ার পরামর্শ দেন। এর আগে গত মাসে স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিতসার জন্য যুক্তরাজ্যে যান রাষ্ট্রপতি। আট দিনের সফর শেষে ১৫ মার্চ দেশে ফেরেন তিনি।
৭২ বছর বয়সী আবদুল হামিদ স্পিকারের দায়িত্বে থাকার সময় চিকিতসার জন্য নিয়মিত সিঙ্গাপুরে যেতেন। ২০১৩ সালের এপ্রিলে রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ার পরও সিঙ্গাপুরে চিকিতসা নিয়েছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া