adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কামরুল ইসলাম বললেন -খালেদার বিচার করেই ছাড়বো

Kamrul-khaledaনিজস্ব প্রতিবেদক : মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, যতোই চেষ্টা করেন না কেন আপনার বিচার আমরা করেই ছাড়বো।
কামরুল ইসলাম বলেন, আদালতে আজ (৫ এপ্রিল) খালেদা জিয়ার হাজিরা ছিল। কিন্তু তিনি নিরাপত্তার অজুহাতে হাজিরা দিতে যাননি। অথচ ভোট চাইতে যখন নেমেছেন, তখন কোনো নিরাপত্তা লাগেনি। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই, যতোই চেষ্টা করুন, আপনি ও আপনার ছেলের বিরুদ্ধে যতোগুলো মামলা রয়েছে তার সবগুলোর বিচার করে ছাড়াবো। এই বিচার করার জন্য আমরা বদ্ধপরিকর।’
কামরুল বলেন, আপনি ও আপনার ছেলের নামে যে মামলা আছে তাতে যদি দোষী সাব্যস্ত হন তবে ভাগ্যে যা আছে তাই হবে। কেউ আপনাদের বাঁচাতে পারবে না।
বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘দলটি যে ধ্বংসাত্মক রাজনীতি করছিল তাতে দেশের সাধারণ মানুষ ও বিদেশিদের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছিল। তবে সিটি নির্বাচনে অংশ নেয়ার মধ্য দিয়ে এই পরিস্থিতি থেকে কিছুটা বেরিয়ে এসেছে। নির্বাচনের পর আবার সেই ধ্বংসাত্মক রাজনীতির পথে ফিরে যায়নি বলে বিএনপিকে ধন্যবাদ জানাই। মন্ত্রী অভিযোগ করে বলেন, আজকের বিএনপিকে জীবিত রেখেছে সাংবাদিকরা। তারা বলে বিএনপি মাঠে আছে। আসলে তাদের খুঁজে পাওয়া যায় না।
হেফাজতে ইসলামী সম্পর্কে তিনি বলেন, আজকের এই দিনে সৃষ্টি হয়েছিল হেফাজতে ইসলামীর। কি ধ্বংসযজ্ঞই না তারা করেছিল। অথচ মাত্র দুই বছরের মাথায় তাদের কোনো অস্তিত্ব পাওয়া যায় না। এরা মূলত বিএনপি-জামায়াতের কাঁধে ‘সোয়ার’ হয়ে জš§ নিয়েছিল। এরা পরগাছা। পরগাছা বেশিদিন বাঁচে না। বিএনপির অবস্থাও একদিন এই পরগাছা হেফাজতের মতো হবে।
সংগঠনের উপেদষ্টা অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এমএ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া