adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অসুস্থ ফখরুলের জন্য ৬ সদস্যের মেডিকেল টিম গঠন

fakhrul-e1407412627272নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি থাকা বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাস্থ্য পরীক্ষায় ছয় সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।
এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে তাকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে বিএসএমএমইউ হাসপাতালে আনা হয়।
বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক আবদুল মজিদ ভূঁইয়া বলেন, ‘মির্জা ফখরুলকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য আনা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষার জন্য ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ডও গঠন করা হয়েছে।’ তবে মেডিকেল বোর্ডে কোন কোন চিকিৎসক রয়েছেন তা তিনি জানাতে পারেননি।
এদিকে মঙ্গলবার সকাল ৭টা ৪০ মিনিটে কাশিমপুর কাশিমপুর কারাগার-২ থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে পাঠানো হয়।
জেল সুপার প্রসান্ত কুমার বণিক বাংলামেইলকে জানান, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, আইবিএস, হার্টের সমস্যাসহ নানা জটিল রোগে ভুগছেন মির্জা ফখরুল। সকালে হঠাৎ অসুস্থ হওয়ায় তাকে কাশিমপুর কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে তাদের তত্ত্বাবধানে রেখে চিকিৎসা দিতে পারেন নইলে তাকে কাশিমপুর কারাগারেও রাখতে পারেন।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর ময়লার গাড়ি পোড়ানোসহ ৭৬ মামলার আসামি হয়ে প্রায় চার মাস ধরে কাশিমপুর কারাগারে অন্তরীণ।
গত ৬ জানুয়ারি জাতীয় প্রেসক্লাব থেকে বের হওয়ার পর মির্জা ফখরুলকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া