adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাবি শিক্ষার্থীর কাছে চাঁদা চেয়ে থানার এএসআই ক্লোজড

ঢাবি শিক্ষার্থীর কাছে চাঁদা চেয়ে শাহবাগ থানার এএসআই ক্লোজডনিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা নেওয়ার সময় শাহবাগ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শ্যামল দত্তকে আটক করে প্রক্টরের কাছে সোপর্দ করেছে। পরে প্রক্টরের সহযোগিতায় তাঁকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়। ওই এএসআইকে শাহবাগ থানা থেকে প্রত্যাহার করে উপকমিশনারের (ডিসি) কার্যালয়ে পাঠানো হয়েছে।
রোববার দিবাগত রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) এ ঘটনা ঘটে।
প্রক্টর অধ্যাপক আমজাদ আলী জানান, বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী রিয়াদ ও তার বান্ধবী গত শনিবার সন্ধ্যায় সোহরাওয়ার্দী উদ্যানে আড্ডা দিচ্ছিলেন। এ সময় টহলরত অবস্থায় রিয়াদকে বিভিন্ন প্রশ্ন করে এএসআই শ্যামল দত্ত। তিনি রিয়াদের মুঠোফোন ছিনিয়ে নেন এবং সিম ফেরত দিয়ে নম্বর নেন। রোববার দিনে শ্যামল বেশ কয়েকবার রিয়াদকে ফোন দিয়ে ৫০ হাজার চাঁদা দাবি করেন। অন্যথায় তার বিরুদ্ধে মামলা করার হুমকি দেন। পরে ওই ছাত্র রাজী হয়ে শ্যামলকে টিএসসিতে আসতে বলেন। এএসআই শ্যামল রাত দেড়টার দিকে টিএসসির সামনে এলে রিয়াদ অন্যান্য শিক্ষার্থীদের সহযোগিতায় তাকে ধরে প্রক্টরের কাছে সোপর্দ করেন।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, তিনি খবর পেয়ে তাতক্ষণিক এএসআই শ্যামলকে ক্লোজড (প্রত্যাহার) করেছেন। পরে তাকে ডিসি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।  তিনি তার বিষয়ে রিপোর্ট  দিয়েছেন। বাকি ব্যবস্থা ডিসি অফিস নেবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া