adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশকে ভয় পাচ্ছে না ভারত, লড়াই হবে হাড্ডাহাড্ডি : গাঙ্গুলি

news_img (9)স্পোর্টস ডেস্ক : জুনে ৩টি ওয়ানডে, ১টি টেস্ট ম্যচ এবং ১টি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ সফর করবে ভারত। তার আগে ধোনি-কোহলিদের সর্তক করে দিলেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙুগুলি। তিনি মনে করছেন, বাংলাদেশ-ভারত সিরিজ হবে খুবই উপভোগ্য এবং লড়াই হবে হাড্ডাহাড্ডি।

বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালের পর অনেক ঘটনাই ঘটে গেছে। তাই বাংলাদেশ-ভারত সিরিজ নিয়ে অন্যরকম উন্মাদনা শুরু হয়েছে । আগে যে উম্মাদনা হতো পাকিস্তান-ভারত সিরিজ নিয়ে। ক্রিকেটে দুর্দিন কাটাতেই পারছে না পাকিস্তান। অন্যদিকে, বাংলাদেশের হয়েছে বিস্ময়কর উন্নতি। এই সুযোগে পাকিস্তানকে বাইরে রেখে ভারতের প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেছে বাংলাদেশ।

টাইগারদের এমন উন্নতিতে মুগ্ধ সৌরভ বলেন, অনেক উন্নতি হয়েছে বাংলাদেশের খেলায়। একেবারের স্মার্ট ক্রিকেট খেলছে ওরা। সব বিভাগেই দক্ষ ক্রিকেটার রয়েছে দলে। বাংলাদেশ এখন অনেক কঠিন প্রতিপক্ষ। সবচেয়ে বড় কথা হলো, মাঠে ওরা যেকোনো প্রতিপক্ষকে ভয় পায় না। দল হিসেবে দারুণ সাহস দেখাচ্ছে।

পাকিস্তানকে মাটিতে নামিয়ে এনেছে বাংলাদেশ। এবার ভারতের বিপক্ষেও কি এমন কিছু করে দেখাতে পারবেন তামিক-সাকিবরা? পাকিস্তানের মতো অবশ্য ভারতকে নাকাল হওয়ার সম্ভাবনা দেখছেন না সৌরভ। তবে দারুণ লড়াকু একটা সিরিজ হবে বলেই মনে করছেন তিনি। বললেন, আসলে লড়াই হবে হাড্ডাহাড্ডি। সিরিজটা বেশ উপভোগ্য হবে বলেই মনে হচ্ছে আমার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া