adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রুবেলের হবু স্ত্রীকে নিয়ে হ্যাপির খোলা চিঠি

রুবেলের হবু স্ত্রীকে নিয়ে হ্যাপির খোলা চিঠিডেস্ক রিপোর্ট : ক্রিকেটার রুবেলকে নিয়ে কেলেংকারিতে জড়িয়ে অনেক চেষ্টার পরও তাকে বাগে আনতে না পেরে অবশেষে আলোচিত মডেল নাজনীন আক্তার হ্যাপি রুবেলের হবু স্ত্রীকে নিয়ে একটি চিঠি লিখেছেন। উল্লেখ্য, খুব শিগগিরই রুবেলের বিয়ে হতে যাচ্ছে। সে কারণেই তিনি রুবেলের প্রতি নিজের মনের ক্ষোভ প্রকাশ করে এ চিঠিটি লিখেছেন। শনিবার রাত সাড়ে দশটায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে এই চিঠিটি হ্যাপি পোস্ট করেন।

হ্যাপীর লেখা চিঠিটি ‘জয়পরাজয়’ পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো :

রুবেল,
আমি জানি আপনি খুবই ভাল আছেন। থাকাটাই মনে হয় সাধারণ ব্যাপার। আপনার মত মানুষ সবসময় ভালোই থাকে। আপনার আংটি বদল হয়েছে আমি আগেই জেনেছি। পাকিস্তান সিরিজ এর পর বিয়ে করছেন তাও জানি। যাকে বিয়ে করছেন তার বিষয়ে আপনি অবশ্যই অবগত, আমিও অবগত আছি। তার নাম দোলা। বাগেরহাট এর মুনিগঞ্জ বাড়ি। ক্লাস ৮ এ অধ্যয়নরত দুইবার জে,এস,সি তে ফেল। পাস করতে পারছে না। বাগেরহাটে তার অনেক সুনাম বিশেষ করে ইয়াং ছেলেদের কাছে এক নামে পরিচিত। অনেক ছেলেদের নাকে দড়ি দিয়ে ঘোরানোর কারণে। দেখতে নাকি ভাল! এখন একটা কথা বলতে ইচ্ছা করছে, মাকাল ফল দেখার সাধ মিটেছে আমার। তবে একটা কথা, আল্লাহ মানুষকে ভাল সময় এবং অর্থ দিয়ে পরখ করেন। হয়তো বা এটা আপনার বোধশক্তির বাইরে। সব মানুষই তার কর্মফল ভোগ করবে। মনে রাখবেন আপনিও মানুষ এবং অবশ্যই আপনি এই নিয়মের বাইরে না। আপনার জীবনে হয়তো আরো অনেক ভাল সময় আসবে, হয়তো নিজের অন্যায়গুলো ভুলেও যাবেন। উপরে একজন আছেন তিনি কিছুই ভুলবেন না। আমার সাথে এত বড় অন্যায় আল্লাহ তায়ালা কিছুতেই সহ্য করবে না। আমিও দেখব আমার জীবনটা শেষ করে কতদিন ভাল থাকতে পারেন। 
মানুষের শরীর কেটে জখম হলে আমরা দেখতে পারি কিন্তু ভেতরের খবর কেউ জানতে পারি না। আমার ভেতরটা আপনি একদম শেষ করে দিয়েছেন। আমি কাঁদলে চোখ থেকে শুধু পানি বের হয় না আমার হৃদয় জখম হওয়ার ব্লাড বের হয়। যা কাউকে দেখাতে পারি না। একটা মানুষ কথা বললে, হেটে বেড়ালেই বেঁচে থাকা বলে না। আমাকে অনেক আগেই নিজ হাতে খুন করেছেন। আমি শুধু আল্লাহকে বলি তিনি যেন এই অন্যায় সহ্য না করে। আপনি আপনার বউকে নিয়ে কোন বাসায় থাকবেন! যে বাসার সবগুলো দেয়াল, আসবাবপত্র আমার ছোঁয়াতে অভ্যস্ত। আপনি কোন হাতে কারও হাত ধরবেন? যে হাত আমার হাত ছাড়া কিছু বুঝতো না! যে বুকে মাথা রাখার জায়গাটা শুধু আমার সেই জায়গাতে অন্য কেউ! বাহ! রুবেল বাহ! এত ভাল অভিনেতা দুনিয়া আর পাবে না। আল্লাহ এখনো কেন চুপ করে আছে? মনে রেখো আমার ভালবাসা যদি সত্যি হয়ে থাকে তবে খুব তাড়াতাড়ি তোমার বিচার তুমি পেয়ে যাবে। ইনশাআল্লাহ! একটা মানুষের জীবন নিয়ে খেলে তুমি ভাল থাকতে পারবে না। আমার চোখের পানির মূল্য তোমাকে দিতেই হবে।
ইতি
হ্যাপি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া