adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তিশার প্রেম বুঝি শুকিয়ে গেলো : ফারুকী

jakia 1_64497_0বিনোদন ডেস্ক : এ সময়ের জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর ৪২তম জন্মদিন ছিল গতকাল ২ মে। ১৯৭৩ সালে ২ মে জন্মগ্রহণ করেন তিনি। জন্মদিন উপলক্ষে ফেসবুক স্ট্যাটাসও দিয়েছেন তিনি।
তবে জন্মদিন উদযাপনের পরে দেয়া স্ট্যাটাসটি সাড়া ফেলেছে তার ভক্ত এবং অনুসারীদের মধ্যে। “কালকে সন্ধ্যা থেকে আমি রেডি  হয়ে ঘুরছিলাম সারপ্রাইজ পাওয়ার আশায়। আমি কাজের উসিলায় বাসার বাইরে ছিলাম যাতে তিশার পক্ষে আমাকে সারপ্রাইজ দেয়ার আয়োজন করতে সুবিধা হয়। রাত এগারোটায় বাসায় গিয়ে ি য়ে বাচ্চুর সাথে দাবা খেলতে বসি। আমার সকল মনোযোগ কিন্তু ঘড়ির দিকে, অপেক্ষা দেখার তিশা কি সারপ্রাইজ দেয়।
বারোটা বাজলো। তিশা শুকনা মুখে উইশ করলো। তারপর তার বোনকে নিয়ে ব্যস্ত হয়ে পড়লো।
আমি বিছানায় শুয়ে শুয়ে অপেক্ষায়। ভাবছি এই শুরু হবে সারপ্রাইজ পার্টি । সবাই হুড়মুড় করে ঘরে ঢুকবে।


jaki2_64497_1দুইটা বাজে।
নো সারপ্রাইজ ।
ভগ্নহৃদয়ে ঘুমিয়ে পড়লাম ।
প্রেম বুঝি শুকিয়ে গেলো আমার বউয়ের ।

আজকে সন্ধ্যায় সে বললো, চলো খেতে যাই । আমি বললাম, বাদ দাও। সে জোর করলে আমি বললাম, কয়টা ভাই বেরাদরকে ডাকি। সে অবজ্ঞা ভরে উড়িয়ে দিলো। আহারে, প্রেম দেখছি কেবল আমার জন্য নয়, ভাই বেরাদরদের জন্যও আর নাই ।
হতাশ আমাকে নিয়ে গেলো সাকিব আল হাসানের নতুন রেষ্টুরেন্ট সাকিব'স ডাইন-এ।


ঢুকলাম। রেষ্টুরেন্ট অন্ধকার কেনো বুঝে উঠার আগেই পটকার শব্দে আলো জ্বললো। আমার ভাই বেরাদর, যেসব বন্ধুদের নাম্বার তিশার কাছে আছে তারা, তিশার বন্ধুরা সব হাজির । সারপ্রাইজ কাহাকে বলে কত প্রকার ও কি কি বুঝিয়া লও ফারুকী ।
শেষ সারপ্রাইজ ছিলো খেলা শেষ করে বিমানে চেপে সাকিব আল হাসানের চলে আসা।
অদ্ভুত আনন্দের ছিল এই সন্ধ্যা । জীবন কত সুন্দর । লাভ ইউ, তিশা ।
ধন্যবাদ সবাইকে ।

[লেখাটি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত। জন্মদিন উপলক্ষে নিজের ফেসবুক পেজে এ স্ট্যাটাসটি দিয়েছেন ফারুকী]

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া