adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকায় বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল

ঢাকা টেস্টে অপরিবর্তিত দল বাংলাদেশেরক্রীড়া প্রতিবেদক : খুলনায় অনুষ্ঠিত সিরিজের প্রথম টেস্ট শেষে আজ রোববার দুপুর সাড়ে ১২টায় ঢাকা পৌঁছায় বাংলাদেশে ও পাকিস্তান ক্রিকেট দল। উভয় দলই এখন টিম হোটেল সোনারগাঁয়ে অবস্থান করছেন। দুই দলের ঢাকায় পৌঁছার খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও পাকিস্তান ক্রিকেট দলের লিয়াঁজো অফিসার ফাহিম মুনতাসির সুমিত।
এর আগে সকাল সাড়ে ৮টায় আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে খুলনা নগরীর সিটিইন হোটেল থেকে যশোর বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা দেয় বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল। সেখান থেকে বিমানযোগে বেলা সাড়ে ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ক্রিকেটাররা। 
পাকিস্তান সিরিজের একটি টেস্ট অনুষ্ঠিত হয়েছে খুলনায়। বাংলাদেশের লাকিভেন্যু হিসেবে খ্যাত শেখ আবু নাসের স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি ড্র করে বাংলাদেশ দল। ম্যাচের তৃতীয় দিন পর্যন্ত পাকিস্তানের দিকে ম্যাচ হেলে পরলেও ম্যাচের শেষ দুই দিন অসাধারণ ক্রিকেট খেলে চালকের আসনে থেকে ম্যাচ ড্র করে টাইগাররা।
 ফলে ওয়ানডে, টি-টোয়েন্টির পর প্রথম টেস্টেও সফররত পাকিস্তান দলকে জয়হীন অনুভূতি নিয়েই খুলনা ছাড়তে হয়েছে। ড্র ম্যাচেও জয়ের সমান আনন্দ নিয়ে ঢাকা ফিরেছে বাংলাদেশ দল।
আগামী ৬ মে ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান মধ্যকার দ্বিতীয় এবং শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে।
 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া