adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গৃহবধূ কালো হওয়ায় আগুনে পুড়িয়ে দিলো শ্বাশুড়ি

কালো হওয়ায় গৃহবধূর গায়ে আগুনে পুড়িয়ে দিয়েছে শ্বাশুড়ি, গ্রেফতার ১ডেস্ক রিপোর্ট : কালো জগতের আলো, নদীর জল ঘোলা ভালো, জাতের মেয়ে কালো ভালো। মনীষীদের এসব উক্তি বর্তমান সমাজে একেবারেই অচল, তা আবারো প্রমাণিত হলো। পুত্রবধূ কালো হওয়ার কারণে গায়ে কেরোসিন ঢেলে আগুণ ধরিয়ে দেয়া হয়েছে। তাও আবার প্রেমের বিয়ে। পাপিয়া আক্তার (২০) নামে এক গৃহবধূকে গায়ে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয় তার শাশুরি। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই গৃহবধূর দেবর মাশিকুলকে গ্রেফতার করেছে পুলিশ।
গৃহবধূর বাবা নজির মিয়া জানান, তার মেয়ে পাপিয়া আক্তারের সাথে পাশের গ্রামের আশিকুল প্রেম করতো। এক পর্যায়ে গত ২০১৪ সালের ১৯ ফেব্রুয়ারি আশিকুলের মামা তাদের মধ্যে বিয়ে করিয়ে দেন। এরপর পপিয়াকে আশিকুলদের বাড়ি তুলে নেয়। পাপিয়ার গায়ের রং কালো দেখে তার শ্বাশুড়িসহ বাড়ির লোকজন তাকে মেনে নিতে  পারছিল না। গত কয়েক মাস আগে সে গর্ভবতি হলে তার শ্বাশুড়ি বাচ্চা নষ্ট করে ফেলেন। এরপর গত তিন মাস আগে পুনরায় পাপিয়া আবারো গর্ভবতি হয়।

তিনি আরো জানান, শনিবার সকালে আশিকুলকে ডিভোর্জ করার জন্য তার শ্বাশুড়ি চাপ দেয়। এক পর্যায়ে বোরকা পড়ে সে তাদের বাড়িতে চলে যেতে চায়। এসময় তার শ্বাশুড়ি পারুল ও দেবর তার গায়ে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে সে দগ্ধ হলে পরে স্থানীয়রা তাকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের চিকিতসক।
এ ঘটনায় করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, দগ্ধ গৃহবধূর দেবর আশিকুলকে গ্রেফতার করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া