adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আট রানে মুম্বাইয়ের জয়

Mumbai1430537060স্পোর্টস ডেস্ক : আম্বাতি রাইডুর ঝড়ো ব্যাটিং ও মিচেল ম্যাকক্লেনাগানের বোলিং নৈপুণ্যে আইপিএলের অষ্টম আসরে তৃতীয় জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। রাজস্থান রয়েলসের বিপক্ষে ৮ রানে জিতেছে রোহিত শর্মার দল।
 
শুক্রবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৮৭ রান সংগ্রহ করে মুম্বাই। দলের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান করেন রাইডু। তার ২৭ বলের ঝোড়ো ইনিংসে ছিল ৪টি চার ও ৩টি ছক্কার মার।
 
দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান আসে লেন্ডন সিমন্সের ব্যাট থেকে। এ ছাড়া ১৪ বলে ২৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন কাইরন পোলার্ড। রাজস্থানের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন ধাওয়ান কুলকার্নি।
 
১৮৮ রানের লক্ষ্যে খেলতে নেমে সঞ্জু স্যামসনের ঝোড়ো ব্যাটিংয়ের পরও জিততে পারেনি রাজস্থান। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭৯ রান করতে পারে তারা। ৪৬ বলে ৭৬ রানের ইনিংস খেলেন স্যামসন। ৭টি চার ও ৩টি ছক্কায় সাজানো ছিল তার ইনিংসটি। ৩১ রানে ৩ উইকেট নিয়ে মুম্বাইয়ের সেরা বোলার ম্যাকক্লেনাগান।
 
এই জয়ে ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে রয়েছে মুম্বাই। অপরদিকে ১০ ম্যাচে ৫ জয় ও ৩ হারে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে রাজস্থান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া