adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার শাবনূরের জন্য অপেক্ষা

shab-nur1430486436

বিনোদন রিপোর্ট : শুটিং শুরু হয়েছে বহুল প্রতীক্ষিত পাগল মানুষ চলচ্চিত্রটির। দীর্ঘদিন পর সম্প্রতি বিএফডিসি-তে আবারো সিনেমাটির শুটিং শুরু করেছেন সিনেমার নির্মাতা বদিউল আলম খোকন। 
এ সিনেমার নামের পূর্বে বহুল প্রতীক্ষিত তকমাটি দেয়ার কারণ হলো সিনেমাটির শুটিং শুরু হয়েছিল গত ২০১১ সালের জুন মাসে। দীর্ঘ পাঁচ বছর পার হয়ে গেলেও শেষ হয়নি এর দৃশ্যায়ন। তবে কি পাগল মানুষ সিনেমাটি এবার আলোর মুখ দেখবে?
গত ২৬ এপ্রিল বিএফডিসিতে একটি আইটেম গানের দৃশ্যায়নের মাধ্যমে সিনেমাটির কাজ পুনরায় শুরু হয়। এতে অংশ নিয়েছেন বিপাশা কবির। এর পরে বিএফডিসিতেই গত ২৯ এপ্রিল পর্যন্ত এর কিছু দৃশ্যের শুটিং করা হয়। এখন শুধু দুটি গানের শুটিং বাকি আছে বলে সিনেমাটির বর্তমান পরিচালক বদিউল আলম খোকন জানান। ২৯ এপ্রিলের শুটিংয়ে অংশ নেন সিনেমাটির নায়ক শাহের খান ও আসিফ ইকবাল।
সিনেমাটি পিছিয়ে পড়ার পিছনে রয়েছে নানা ঘটনা। তার মধ্যে উল্লেখযোগ্য হলো সিনেমাটি শুরুর দেড় বছরের মাথায় ২০১২ সালের ২৯ ডিসেম্বর সিনেমাটির পরচিালক এম এম সরকার আকস্মিক মৃত্যুবরণ করেন। এই ঘটনার দীর্ঘ বিরতির পর প্রয়াত পরিচালকের এক সময়ের সহকারী বদিউল আলম খোকন নতুন করে এই সিনেমার কাজ হাতে নেন। 

সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। তিনি ২০১২ সালের দিকে অস্ট্রেলিয়া পারি জমান। এরপর আবার সিনেমার শুটিং বন্ধ হয়ে যায়। গত বছর কোরবানির ঈদে দেশে ফেরেন শাবনূর। বর্তমান পরিচালক ও প্রযোজক অকেনবার শিডিউলের জন্য যোগাযোগ করলেও শিডিউল দেননি এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, ‘দুটি গান ব্যতিত সকল দৃশ্যের শুটিং শেষ করা হয়েছে। এ গান দুটির জন্য শাবনূরের শিডিউল প্রয়োজন। প্রযোজক এজন্য শাবনূরের সঙ্গে যোগাযোগ করছেন। শিডিউল পেলেই গানের শুটিং শেষ করব। এছাড়া এখন সিনেমাটির সম্পাদনার কাজ চলছে।
পরিচালকের প্রত্যাশা, খুব শিগগিরি শাবনূর সিনেমাটির জন্য তার সময় দেবেন। এবং সিনেমাটি দর্শকদের উপহার দেবেন তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া