adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরাজিত দুই নেতার পক্ষে অস্ত্রের মহড়া : তিন পুলিশ গুলিবিদ্ধ

Guli1430408324ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ থানার শেরশাহ কলোনি এলাকায় সিটি করপোরেশন নির্বাচন পরবর্তী দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ ও প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেওয়ার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এসব ঘটনা ঘটে। এ ঘটনায় বায়েজিদ বোস্তামি থানার তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের পরাজিত দুই কাউন্সিলর প্রার্থী ফরিদ আহমেদ ও মাহবুবুল আলমের সমর্থকদের দুপুরে সংঘর্ষের সূচনা হয়। এতে দুই গ্রুপের শতাধিক নেতা-কর্মী প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে গোলাগুলিতে লিপ্ত হয়। এই সময় পুলিশ সংঘর্ষ থামাতে ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীদের গুলিতে বায়েজিদ থানার তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হওয়া ছাড়াও কমপক্ষে ১০ জন আহত হন।
 
সংঘর্ষে লিপ্ত হওয়া দুই কাউন্সিলর প্রার্থীই নব নির্বাচিত চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিনের সমর্থক বলে জানা গেছে। সংঘর্ষে গুলিবিদ্ধ পুলিশ সদস্যরা হলেন বায়েজিদ বোস্তামি থানার থানার এসআই সায়েম, এএসআই সঞ্জীব দত্ত ও কনস্টেবল মোহাম্মদ মানিক। আহত তিন পুলিশ সদস্যকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার জের ধরে সন্ধ্যার দিকে আবারও দুই গ্রুপে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করে থানায় নিয়ে যায়।
বায়েজিদ বোস্তামি থানার ওসি বাবুল চন্দ্র বণিক জানান, ঘটনার পর পরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ থামাতে গিয়ে দুর্বৃত্তদের গুলিতে পুলিশের তিন সদস্য আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে ওসি জানান, এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া