adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ’লীগের কাউন্সিলরের আনন্দভোজে সংঘর্ষ

রাজধানীতে আ'লীগের বিজয়ী কাউন্সিলরের আনন্দভোজে সংঘর্ষনিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৩৯ নম্বর ওয়ার্ডের বিজয়ী আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর মাইনুল হক মঞ্জুর আনন্দভোজের অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মাসুম নামে কাউন্সিলরের এক কর্মীসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাইনুল হক মঞ্জু কাউন্সিলর নির্বাচিত হওয়ায় বুধবার বিকেল থেকে টিকাটুলি ঠাকুরবাড়িতে আনন্দ উৎসব ও নৈশভোজের আয়োজন করা হয়। এ উপ লক্ষে বিকেল থেকে কয়েক‘শ’ কর্মী সেখানে উপস্থিত হয়ে নেচেগেয়ে আনন্দ উল্লাস করছিলেন। রাত সাড়ে ১০টার দিকে ভোট নিয়ে তৈয়ব আলী নামে কাউন্সিলরের এক কর্মীর সাথে মাসুম নামে অপর এক কর্মীর কথা কাটাকাটি হয়। এ সময় তৈয়বের লোকজন মাসুমের ওপর হামলা চালায়। এতে মাসুম গুরুতর আহত হয়। খবর পেয়ে মাসুমের লোকজনও তৈয়বের লোকজনের ওপর হামলা চালায়। শুরু হয় দু-পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া, হামলা পাল্টা হামলা। এতে বেশ কয়েকজন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে ওয়ারি থানার ডিউটি অফিসার সহকারি পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, আমি বুধবার রাত ৮ টার পর থেকে ডিউটিতে আছি। কিন্তু এ ধরণের কোন সংবাদ আমি পাইনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া