adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি হিন্দু – মুসলমান : সালমান খান

1430312827salman2-mtnews24বিনোদন ডেস্ক : অবৈধ অস্ত্র মামলায় বলিউড অভিনেতা সালমান খানের জবানবন্দি রেকর্ড করে যোধপুর আদালত।  কৃষ্ণসার হরিণ হত্যা ও অবৈধ অস্ত্র রাখার অভিযোগে মামলায় সালমানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিলেন।  বুধবার যোধপুর সিজেএম আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়।  সে সময় তিনি বলেন, আমি হিন্দু – মুসলমান।

এদিন সকালে সাড়ে ৯টার দিকে বোন আলভিরা ও দেহরক্ষীকে সঙ্গে নিয়ে যোধপুর সিজেএম আদালতে হাজির হন সালমান।  জবানবন্দি রেকর্ডের আগে সালমান আদালতে দাবি করেন, তিনি নির্দোষ।  এরপর বিচারক তাকে যখন জিজ্ঞাসা করেন, আপনার ধর্ম কী? জবাবে সালমান বলেন, আমি একজন ভারতীয়।  আমি হিন্দু-মুসলিম।  কারণ আমার বাবা মুসলমান আর মা হিন্দু।

গত ২৩ এপ্রিল জবানবন্দি রেকর্ডের জন্য সালমানকে আদালতে হাজিরার নির্দেশ দিয়েছিলেন আদালত।  কিন্তু কানে সংক্রমণের জন্য তিনি হাজির থাকতে পারবেন না বলে আদালতকে জানিয়েছিলেন।  এরপর বিচারক নির্দেশ দেন, ২৯ এপ্রিল অভিনেতাকে আদালতে হাজির থাকতে।

১৯৯৮ সালে 'হাম সাথ সাথ হ্যায়' ছবির শ্যুটিংয়ে যোধপুর গিয়ে কৃষ্ণসার হরিণ হত্যা করার অভিযোগ ওঠে সালমানসহ ছবির আরো কয়েকজন কলাকুশলীর বিরুদ্ধে।  বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দায়ের করা হয় সালমান খান ও অন্যদের বিরুদ্ধে।
সালমানের কাছে থাকা আগ্নেয়াস্ত্র অবৈধ ছিল বলেও অভিযোগ ওঠে।  ওই ঘটনার পরিপ্রেক্ষিতেই সালমানের বিরুদ্ধে অবৈধ অস্ত্রের মামলাও দায়ের করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া