adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমিরের বউ হতে চান মল্লিকা

Dangal_thereport24বিনোদন ডেস্ক : সর্বশেষ ‘ডার্টি পলিটিকস’ চলচ্চিত্রে দেখা গেছে ‘মার্ডার’ অভিনেত্রী মল্লিকা শেরওয়াতকে। সিনেমাটির ভরাডুবিতে তিনি চলে গেছেন খবরের অন্তরালে। ‘দাঙ্গাল’ চলচ্চিত্রে আমির খানের বউয়ের চরিত্রে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করে আবার শিরোনাম হলেন তিনি।
এনডিটিভি জানায়, মল্লিকা শেরওয়াত ওই চলচ্চিত্রে কুস্তিগীর মহাবীর ফোগাতের স্ত্রীর চরিত্রে অডিশনে অংশ নিয়েছেন। কয়েক সপ্তাহ আগে সিনেমাটির কাস্টিং ডিরেক্টরের সঙ্গে তিনি যোগাযোগ করে অডিশন দেন। এক টুইটে মল্লিকা জানান, দাঙ্গালের অংশ হতে পারলে খুশি হবেন। সঙ্গে একটি পত্রিকার ছবিও শেয়ার করেন।
‘দাঙ্গাল’ চলচ্চিত্রে মহাবীরের চরিত্রে অভিনয় করবেন আমির খান। চলচ্চিত্রটির আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্র গীতা ও ববিতা। মহাবীরের এ দুই মেয়েও ভারতে তারকা কুস্তিগীর। এ দুটি চরিত্রে কঙ্গনা রনৌত ও তাপসী পান্নুর অভিনয়ের কথা শোনা গিয়েছিল। কিন্তু মুম্বাই মিরর জানান, গীতা ও ববিতার চরিত্রে অভিনয় করবেন ফাতিমা শেখ ও সানিয়া মালহোত্রা।
শুধু মল্লিকা নয়, আরও অনেকে এ চলচ্চিত্রে অভিনয়ে আগ্রহী। এর মধ্যে আছেন ‘ব্রিটেনস স্ট্রংগেস্ট ম্যান’ খেতাব জেতা এডি হল। সম্প্রতি আইএএনএসে তিনি নিজের আগ্রহ জানান।
‘দাঙ্গাল’ এর জন্য ৫০ বছর বয়সী আমির খান ২২ কেজি ওজন বাড়িয়েছেন। রপ্ত করছেন হারিয়ানভি উচ্চারণ। সিনেমাটি পরিচালনা করছেন নিতেশ তাওয়ারি। মুক্তি পাবে ২০১৬ সালে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া