adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পারিশ্রমিক নিয়ে আনসার-পুলিশ সংঘর্ষ – ৩জন আহত

police1430320260নিজস্ব প্রতিবেদক : পুলিশের কাছে আনসার বাহিনীর সদস্যরা সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের পারিশ্রমিকের টাকার দাবি করলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে আনসারের কয়েক সদস্য গুরুতর আহত হয়েছেন বলে আনসারদের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর মিরপুর দারুস সালাম এলাকায় সংঘর্ষ হয়। সমবেত আনসার সদস্যরা দারুস সালাম থানা পুলিশের কাছে নির্বাচনের দায়িত্ব পালনের টাকা পাবে বলে দাবি করেছে।
 
দারুস সালাম থানার পরিদর্শক (তদন্ত) কাওসার জাহান জানান, আনসারের কিছু সদস্য নির্বাচনে দায়িত্ব পালনের টাকা না পাওয়ার অভিযোগ এনে ওই এলাকায় একত্রিত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এ সময় আনসার সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। তবে সংঘর্ষে কেউ হতাহত হয়নি।
 
তবে আনসারের এক সদস্য দাবি করেন, পুলিশের ছোড়া গুলিতে তাদের কয়েকজন সদস্য গুরুতর আহত হয়েছেন।
 
এ প্রসঙ্গে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পুলিশের সঙ্গে যাদের সংঘর্ষ হয়েছে, তারা মূলত আনসার সদস্য নয়। তারা নির্বাচনে বিশেষ দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনের টাকা না পেয়ে তারা রাস্তা অবরোধ করেন। পুলিশ তাদের সরিয়ে দিতে গেলে পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল নিক্ষেপ করে। তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ ঘটনায় কয়েকজন আহত হলেও কারো আঘাত গুরুতর নয়।
 
ওই ঘটনার পর রাত সাড়ে ৮টার দিকে আবার আনসার সদস্যরা পারিশ্রমিকের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এতে আশপাশের রাস্তায় তীব্র যানজট দেখা দেয়। পরে পুলিশ গিয়ে লাঠি চার্জ ও ফাঁকা গুলি চালায়। এ সময় তিনজন আনসার সদস্য গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। তবে পুলিশের পক্ষ থেকে গুলিবিদ্ধের খবর নিশ্চিত করে বলা হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া