adv
২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়াটসন-স্মিথদের ভাবনায় অ্যাশেজ

Watson_Smitস্পোর্টস ডেস্ক : সেই ২০০১ সালে ইংল্যান্ড সফরে গিয়ে অ্যাশেজ সিরিজ জিতেছিল অস্ট্রেলিয়া। এরপর ২০০৫, ২০০৯ ও ২০১৩ সালে পরপর তিনবারই ইংলিশদের মাটিতে অ্যাশেজ সিরিজ হেরে দেশে ফিরে অজিরা। তবে এবার তারা হারের ঘোর থেকে বেরিয়ে আসতে চায়। এমনটিই জানান অজিদের দুই তারকা ক্রিকেটার শেন ওয়াটসন ও  স্টিভেন স্মিথ। দুজনই বর্তমানে আইপিএল এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন।
কার্ডিফে আগামী ৮ জুলাই অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ তথা অ্যাশেজ সিরিজ শুরু হবে। ২০ আগস্ট ল্ন্ডনের ওভালে পঞ্চম ও শেষ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। এর আগে জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে দুইটি টেস্ট ম্যাচ খেলবে ক্লার্ক-স্মিথরা।
ইএসপিএন ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে ওয়াটসন বলেন, ‘ইংল্যান্ডের তুলনায় আমাদের দলটি খুবই শক্তিশালী। টিম কম্বিনেশনটাও দুর্দান্ত। সবাই নিজ নিজ ক্যারিয়ারের সেরা ফর্মে রয়েছে। তাদের মাটিতে সর্বশেষ তিনটি টেস্ট সিরিজ জিততে পারিনি। যার দু’টিতে আমিও দলে ছিলাম। তাই, এবারের অ্যাশেজ সিরিজটি জিততে দলের সবাই ক্ষুধার্ত।
অন্যদিকে স্মিথ বলেন, ‘বর্তমান ফর্ম বিবেচনায় মনে হয় না ইংল্যান্ড অস্ট্রেলিয়াকে হারাতে পারবে। তাদের কন্ডিশনে খেলতে আমি মুখিয়ে আছি। নিজেদের সাভাবিক খেলাটা খেলতে পারলে ইংলিশরা অনেকটাই পিছিয়ে থাকবে।
উল্লেখ্য, ২০১৩/১৪ সালে অস্ট্রেলিয়ায় দু’দলের মধ্যকার সর্বশেষ অ্যাশেজ সিরিজে দাঁড়াতেই পারেনি ইংলিশরা। পাঁচটি টেস্ট ম্যাচের সবকটিতেই দাপুটে জয় পায় অজিরা।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া