adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরী মনির আচরণে অবাক হলেন শাকিব খান

1429960060porimtnews24বিনোদন ডেস্ক : সময়ের জনপ্রিয় নায়িকা হতে চলেছেন পরীমণি। তার সম্পর্কে মুখ খুলতে বাধ্য হলেন শাকিব খান। নবাগত নায়িকা পরীমণির আচরণে ক্ষুব্ধ তিনি। সিলেটে একটি ছবিতে সুটিং করছিলেন দুইজনে। পরে বিতর্ক ডেকে আনেন পরীমণি। এ কেমন আচরণ করে সবাইকে অবাক করলেন পরীমনি?  সেটি অনেকেরই প্রশ্ন। 
শাকিব খান ও পরীমণি আরো ভালোবাসবো তোমায় নামে একটি ছবিতে কাজ করছেন। কাজ চলাকলীন সময়েই সিলেট থেকে ঢাকায় চলে আসেন পরীমণি। এর পরেই নানা প্রশ্নের জবাব দিতে হয় শাকিব খানকে। ২০ এপ্রিল এ কাণ্ড ঘটান তিনি।
পরীর এ অপেশাদার আচরণ ছবিটির ইউনিটের অন্য সদস্যদের মতো শাকিব খানের মনেও বিস্ময়ের জন্ম দিয়েছে। এর দুদিন পর ২২ তারিখ সিলেট ফিরে যান পরীমনি। এ বিষয়ে শাকিব বলেন, আমি তো অনেকের সাথেই কাজ করেছি।
কিন্তু পরীরমত মত এমনতো কাউকে পেলাম না। অভিজ্ঞদের পাশাপাশি নতুনদের সাথেও কাজ করা হয় আমার। নতুন অনেকেই কাজ করতে আগ্রহী আমার সাথে। সে হিসাবে পরীর সাথে কাজ করা আমার।  আর শুটিং স্পট থেকে এভাবে কোনো অভিনয়শিল্পী চলে আসার বিষয়টি আমার চলচ্চিত্র ক্যারিয়ারে আগে কখনো শুনিনি! পুরো ব্যাপারটি আমাকে বিস্মিত করেছে।’
শাকিব বলেন, ওর তো মাত্র বছর দুয়েকের ক্যারিয়ার। ছবি মুক্তি পেয়েছে মাত্র দুটি ছবি। এত তাড়াতাড়ি যদি এমন অপেশাদার আচরণ শিখে যায় তাহলে খুবই দুঃখজনক। কেননা ওর সামনে আরো অনেক পথ রয়েছে।
ছবিটির পরিচালক এ এ হক আলিফ জানান, আমি এ বিয়টি  শুনে অবাক হয়েছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া