adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেপালে আটকা পড়লো বাংলাদেশি শিল্পীরা

1ডেস্ক রিপোর্ট : নেপালে প্রাণঘাতী ভূমিকম্পের পর সেখানে আটকা পড়েছেন বাংলাদেশি নাট্যকার যুবরাজ খান ও তার ইউনিটের অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, রুনা খান, কল্যাণ কোরাইয়া, নোমিরা আহমেদসহ আটজনের একটি দল। তবে দলের সবাই নিরাপদেই আছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জানিয়েছেন রুনা ও কল্যাণ।
শনিবার দুপুরে ভয়াবহ ভূমিকম্পের আগে যুবরাজ খান তার ইউনিট নিয়ে নেপালের নাগরকোটে পাহাড়ি এলাকায় শুটিং করছিলেন। হঠাত ভূমিকম্পে হতচকিত হয়ে তাদের অনেকেই বেশ আহত হয়েছেন।

cover-picরুনা খানের পারিবারিক সুত্রে জানা গেছে,  দুপুরের ভূমিকম্পের পর রুনা খানসহ বাকিদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেন তারা। নেটওয়ার্ক বিঘিœত হওয়ায় তারাও বাংলাদেশে কারও সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। বিকালে রুনার মোবাইল ফোন থেকে একটি কল আসে। তিনি জানান পাহাড় থেকে নামার সময় খানিকটা আহত হলেও তারা এখন নিরাপদে আছেন। তবে নাগরকোট থেকে তারা নিরাপদ আশ্রয়ের খোঁজে অন্যত্র সরে যাওয়ার চেষ্টা করছেন। আজ রাতের মধ্যেই তাদের সেখান থেকে সরে যাওয়ার কথা।
আজ দুপুরে নেপালে ভূমিকম্পের পর দেশটির নাগরকোট থেকে অভিনেতা কল্যাণ কোরাইয়া ফেইসবুক স্ট্যাটাসে লেখেন, “আমাদের জন্য দোয়া করবেন। আমরা সবাই অনেক বড় বিপদে আছি। নেপালে এখনো ভূমিকম্পের কবলে আছি আমরা। কিন্তু এই মুহূর্তে আমরা নিরাপদ অবস্থানে আছি। খুব শিগগির আমরা বাড়িতে ফিরে আসব।”
মোস্তাফিজ শাহীন জানান, যুবরাজ খানের ঈদের নাটক ‘হলিডে’র শুটিংয়ের জন্য গত ২০ এপ্রিল নেপালে যান অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, কল্যাণ কোরাইয়া, রুনা খান, নোমিরাসহ ইউনিটের কলাকুশলীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া