adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শচিন টেন্ডুলকারের মেয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শহিদ কাপুর!

sachin tendulkar and shahid kapoor_63528_0বিনোদন ডেস্ক : শচিন কন্যা সারার প্রেমে পড়েছেন শহিদ। লুকিয়ে লুকিয়ে দেখা, বন্ধুর হাতে প্রেমপত্র পাঠানো, পিছু নেওয়া একজন আদর্শ প্রেমিকের পক্ষে যা যা করণীয় তা সবই সারার জন্য আপাতত করছেন শহিদ। দাঁড়ান, দাঁড়ান ভুল ভাববেন না। সামনেই শহিদের বিয়ে। তাই এই খবর এখন মীরার কানে উঠলে আর রক্ষা নেই। আসলে এখানে রিয়েল নয় রিল লাইফের কথা বলা হচ্ছে। বলিউডের রুপালি পর্দায় পা রাখতে চলছেন শচিন তনয়া। আর এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শহিদ কাপুরকে।
বলিউড অন্দর মহলের খবর, ‘একটি রোমান্টিক প্রেমের ছবিতে অভিনয় করতে চলেছেন সারা-শহিদ। নায়ক-নায়িকা ঠিক হয়ে গেলেও এখনও সামনে আসেনি পরিচালকের নাম।

ধীরুভাই আম্বানি কলেজের ছাত্রী সারা। ক্রিকেটের রাজকীয়তা ও সিলভার পর্দার গ্ল্যামার মিলেমিশে মায়াবী জগত তৈরি হয়েছে একাধিক বার। সুতরাং দর্শকদের চাহিদা যে তুঙ্গে এমটা ভাবাই যায়ল ক্রিকেটের ঈশ্বর শচিনকে নিয়ে সারা পৃথিবীতে মাতামাতি কম নয়। কন্যা সারাও কি রুপালি পর্দায় ঝড় তুলে বাবার জনপ্রিয়তা ছুঁয়ে ফেলবেন। বলিউডের আশা তেমনই। দেখা যাক বাবার মতো এখন পর্দায় ছক্কা হাকাতে পারেন কিনা সারা।
তবে শুধু সারা নয় এই বছরই হলিউডের ছবি ‘বয়হুড’ এর হিন্দি রিমেক দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন টিনসেল টাউনের বাদশা শাহরুখের ছেলে আরিয়ান ও শ্রীদেবীর ছোট মেয়ে জানবি। একথা মনে রাখা দরকার সফল পিতাদের পুত্র-কন্যারা একই পেশায় অনেক সময়ই অসফল হয়। তবে বলা যেতেই পারে বাবাদের রাজত্ব এবার বুঝি শেষ হতে চলেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া