adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ ফুট লম্বা স্বামীর বউ!

news_img (4)আন্তর্জাতিক ডেস্ক : সবারই জানা প্রেম মানে না উচুঁ-নিচু কিন্তু এবার বলতে হচ্ছে প্রেম মানে না লম্বা-খাটো। কারণ বরের উচ্চতা ৭ ফুট ৮ ইঞ্চি, আর বউ সেখানে ৫ ফুট। 'অসম উচ্চতার' এই প্রেমে হাবুডুবু খাচ্ছেন দু' জনে।

পাত্র জোয়েলিসন ফার্নান্দেজ দা সিলবা। সম্প্রতি ব্রাজিলের উচ্চতম ব্যক্তির শিরোপার অধিকারী হয়েছেন। আসলে এর পেছনে একটি রোগ রয়েছে তার। জোয়েলিসন জায়গ্যান্টিজমের শিকার। পিটুইটারি গ্ল্যান্ডে এক ধরনের টিউমার থেকে এই রোগ হয়। এর ফলে ছোটবেলা থেকে কম দুর্ভোগ পোহাতে হয়নি তাকে। ক্লাসের বন্ধু থেকে শুরু করে পথচলতি মানুষজন পর্যন্ত জোয়েলিসনকে নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করেছে। হতাশ হয়ে এক সময় পড়াশোনাও ছেড়ে দেন তিনি। বাড়ি থেকেই বার হতেন কখনও-সখনও। বাড়িতে কোনও লোক এলেও নিজেকে লুকিয়ে রাখতেন অন্য ঘরে। এ হেন এক ব্যক্তিকে প্রেম নিবেদন করে বসলেন এভেম মেদেইরস।

এক সময় সোনার খনিতে কাজ করতেন জোয়েলিসন। এ ছাড়া খুব একটা বাড়ি থেকে বের হতেন না তিনি। সেখানেই নজরে পড়ে যান। পরে খোঁজ-খবর করে দেখা যায় ৭ ফুট ৮ ইঞ্চি উচ্চতার আর কোনও ব্যক্তি ব্রাজিলে বাস করেন না। জীবনে প্রথম কোনও সম্বর্ধনা পান জোয়েলিসন। বিশ্বের বিচারে এ মুহূর্তে তিনি ৩ নম্বরে রয়েছেন। এর পর বিজ্ঞাপনের মডেল হওয়ারও সুযোগ আসে। ফলে একটু খ্যাতির স্বাদ পান। ২৭তম জন্মদিনে তার ফেসবুক পেজে এভেম শুভেচ্ছা জানান জোয়েলিসনকে। ছবি দেখেই প্রেমে পড়ে যান তিনি। এর পরই সাক্ষাত্। ২ মাস বাদেই ২ জনের মনে হয়, একে অপরকে ছাড়া বোধহয় জীবনটাই অপূর্ণ। তাই বছর ঘুরতে না ঘুরতেই বিয়ে।

এখন 'হ্যাপি কাপল'। আর পাঁচজন সাধারণ মানুষের মতোই সুখ-দুঃখ ভাগ করে নিচ্ছেন দু' জনে। জোয়েলিসন বলেন, 'আমায় মাঝে মাঝেই প্রশ্ন শুনতে হয় যে আমাদের দাম্পত্য স্বাভাবিক কি না? আগে রাগ হত। এখন আর হয় না। বরং এটাকে এনজয় করি, ঠাট্টাও করে বলি, শুয়ে পড়লে হাইট কোনও ফ্যাক্টরই নয়।'

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া