adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘এবিসিডি-২’ সিনেমায় বরুণ-শ্রদ্ধার নাচের ধামাকা

sradhha1429761238বিনোদন ডেস্ক : নাচের ধামাকা নিয়ে বলিউড মাতাতে তৈরি বরুণ ধাওয়ান-শ্রদ্ধা কাপুর। এবিসিডি-২ সিনেমার ট্রেইলারে সেই ঝলক দেখিয়ে দিলেন তারা।

বলিউডের খ্যাতনামা কোরিওগ্রাফার রেমো ডিসুজা পরিচালিত নাচ নির্ভর সিনেমা এবিসিডি-২। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। বরুণ-শ্রদ্ধা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে প্রখ্যাত কোরিওগ্রাফার পরিচালক প্রভু দেবাকে। সুতরাং এ সিনেমা যে ডান্সের সেলিব্রেশন তা বোঝাই যায়। সে ঝলক ধরা পড়েছে সিনেমার ট্রেইলারেও।
 
সিনেমাটিকে নিজের কাছে একটি ‘ট্রেনিং পিরিয়ড’ বলে ব্যাখ্যা করেছেন শ্রদ্ধা কাপুর। হায়দার-এর মতো সিনেমায় অভিনয়ের পর, এরকম একটা সিনেমাকে ক্যারিয়ারের জন্য বেছে নিয়েছেন তিনি। তাই এই সিনেমাকে নিজের অভিনয়ের রাস্তায় মাইলস্টোন করে তুলতে কসুর করেননি শ্রদ্ধা। রীতিমতো প্রস্তুতি নিয়েই এ সিনেমায় নেচেছেন তিনি।
 
শুটিংয়ে নাচের স্টেপ আয়ত্তে আনতে গিয়ে ছোটখাট চোটও পেয়েছিলেন। অন্যদিকে বদলাপুর সিনেমার পর বরুণও আরো একবার ফিরেছেন তার সহজাত ডান্স স্কিলে। ট্রেইলারটি ইতিমধ্যেই বলিউডে সাড়া ফেলেছে। সমসাময়িক ইয়াং স্টাররা বরুণ-শ্রদ্ধার প্রশংসায় পঞ্চমুখ। সিনেমাটি বলিউডে মুক্তি পাবে আগামী ১৯ জুন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া